shershanews24.com
ওসমানী হাসপাতালে ৯ জন ভর্তি, ৭ জনের অবস্থা আশঙ্কাজনক
সোমবার, ২৪ জুন ২০১৯ ০৯:১১ পূর্বাহ্ন
shershanews24.com

shershanews24.com

শীর্ষকাগজ, সিলেট: মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত ৯ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার রাত সাড়ে তিনটা পর্যন্ত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ভর্তি করা হয়। এদের মধ্যে ৭ জনের অবস্থা আশংকাজনক। এছাড়া দুর্ঘটনায় আহত অন্যদের মৌলভীবাজার সদর হাসপাতাল ও কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।
গুরুতর অবস্থায় রোগীদের হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনে ছুটে আসেন ওসমানী হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসক ও সিলেটের সিভল সার্জন হিমাংশু লাল রায়। তিনি বলেন, এ পর্যন্ত ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে। আহতদের চিকিৎসা সেবা দেয়ার জন্য আমরা প্রস্তুত। নার্স চিকিৎসক পর্যাপ্ত পরিমাণ আছেন।

তিনি বলেন, ওসমানী হাসপাতালে ভর্তি হওয়া নয়জনের মধ্যে দুজনের অবস্থা আশংকামুক্ত। বাকিদের অবস্থা গুরুতর। তাদের চিকিৎসা চলছে।
রোববার রাত ৩টার দিকে ৪৬-বিজিবি শ্রীমঙ্গলের সহকারী পরিচালক মোহাম্মদ শাহ জাহান আলীর নেতৃত্বে ৩০ জনের বিজিবি টিম ট্রেন দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার অভিযানে অংশ নেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চালাচ্ছে বিজিবির সদস্যরা।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে