shershanews24.com
২ হাতে ৪ বন্দুক, মদের বোতল নিয়ে ভাইরাল এমপি
বুধবার, ১০ জুলাই ২০১৯ ০৪:৫৩ অপরাহ্ন
shershanews24.com

shershanews24.com

শীর্ষকাগজ ডেস্ক: একেবারে সিনেমার মতো দুহাতে বন্দুক নিয়ে নাচছেন এক ব্যক্তি। হিন্দি গানের তালে তাল মিলিয়ে নাচের ফাঁকে মদের গ্লাসে চুমুক দিচ্ছেন মাঝে মধ্যে। দুহাতে ছোট-বড় রাইফেল, পিস্তল মিলিয়ে ধরা রয়েছে মোট ৪টি বন্দুক। বন্দুকধারী ওই ব্যক্তিকে ঘিরে নাচছেন আরও কয়েকজন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি ভিডিও এখন ভাইরাল।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভাইরাল এই ভিডিও অস্বস্তি বাড়িয়েছে ভারতের উত্তরাখণ্ডের বিজেপি নেতৃত্বের মধ্যে। কারণ, ভিডিওতে যে ব্যক্তি দুহাতে বন্দুক নিয়ে নাচছেন-নাচাচ্ছেন কিংবা মদ পান করছেন তিনি ওই রাজ্যের ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সংসদ সদস্য প্রণব চ্যাম্পিয়ন।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, সম্প্রতি পায়ে অস্ত্রোপচার শেষে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর নিজের ঘনিষ্ঠ সমর্থকদের নিয়ে আনন্দ-ফুর্তিতে মাতেন প্রণব চ্যাম্পিয়ন। আর এই তাদের ওই কর্মকাণ্ডের ভিডিও কীভাবে যেন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে।

এই ঘটনার এক মাস আগে এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন এই বিজেপি । এই ঘটনায় দিল্লির চাণক্যপুর থানায় প্রণব চ্যাম্পিয়নের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিক। সাংবাদিককে খুনের হুমকি দেওয়ার ঘটনায় প্রণবকে তিন মাসের জন্য বরখাস্ত করে রাজ্য বিজেপি।

বরখাস্ত হওয়ার পরও নিজের আচরণে যে কোনও রাশ টানেননি এই বিজেপি সাংসদ, তারই প্রমাণ মিলল এই ভিডিওতে। জানা গেছে, এই ঘটনায় কড়া পদক্ষেপ গ্রহণ করতে চলেছে বিজেপি নেতৃত্ব। এ বিষয়ে রাজ্য নেতৃত্বের মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে। 
শীর্ষকাগজ/এসএসআই