shershanews24.com
জবি সাংবাদিক সমিতির সদস্য করোনা আক্রান্ত
বুধবার, ১৩ মে ২০২০ ১২:৫৩ অপরাহ্ন
shershanews24.com

shershanews24.com

শীর্ষনিউজ, জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির একজন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  মঙ্গলবার (১২ মে) রাতে তাঁর করোনা সন্দেহে নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

জবি সাংবাদিক সমিতির করোনা শনাক্ত ওই সদস্য জানান, গত ১ মে থেকেই প্রচণ্ড গলা ব্যথা ও জ্বরে ভুগছিলেন তিনি। এরপর ৪ মে নিজ জেলার সদর হাসপাতালে করোনা পরীক্ষা করতে দেন। মঙ্গলবার রাতে করোনা পরীক্ষার ফলে পজিটিভ আসে। তার পরিবার করোনার ঝুঁকিতে আছেন। তিনি এখন সবার কাছে দোয়া চেয়েছেন।

জবি সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবির বলেন, 'আমাদের একজন সহকর্মীর করোনা পজিটিভ এসেছে। এটি  আমাদের জন্য অত্যন্ত দুঃখের সংবাদ। এখন তিনি চিকিৎসাধীন। আমরা সাংবাদিক সমিতি তাঁর সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছি। যেকোনো প্রয়োজনে আমরা তাঁর পাশে আছি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান গণমাধ্যমকে বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত শিক্ষার্থীর চিকিৎসার জন্য কোনো দরকার হলে সিভিল সার্জনের সঙ্গে  কথা বলব। তাছাড়া করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা নিয়ে দুঃচিন্তার কিছু নেই। সরকার বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে। আমি তাঁর চিকিৎসা সেবার ব্যাপারে যোগাযোগ রাখব।'
শীর্ষনিউজ/এম