রবিবার, ২৪-মার্চ ২০১৯, ০৯:২৪ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • আলিসের অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলল রংপুর

আলিসের অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলল রংপুর

Sheershakagoj24.com

প্রকাশ : ১১ জানুয়ারী, ২০১৯ ১১:৪৫ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: বিপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমেই হ্যাটট্রিক করা ঢাকা ডায়নামাইটসের অফস্পিনার আলিস আল ইসলামের বোলিং অ্যাকশন সন্দেহজনক বলে উদ্বেগ প্রকাশ করেছে রংপুর রাইডার্স। শুক্রবার বিকেলে শের-ই-বাংলা স্টেডিয়ামে ঢাকার কাছে উত্তেজনাপূর্ণ ম্যাচে ২ রানে হারের পর রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিয়ে দৃষ্টি আকর্ষণ করেছে রাইডার্স কর্তৃপক্ষ।
ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চার দিন আগে আমাদের অবগত করা হয় যে ড্রাফটের বাইরে থেকেও ক্রিকেটারদের খেলানো যাবে এবং সেই অনুসারে আলিস আল ইসলামকে ঢাকা ডায়নামাইটস অন্তর্ভুক্ত করে। তার বিপিএলে খেলা নিয়ে আমাদের কোনো সমস্যা ছিল না। কিন্তু একটি বিষয় উল্লেখ না করলেই নয়; ঢাকা প্রথম বিভাগ লিগ খেলার সময় আলিসের বোলিং অ্যাকশন সন্দেহজনকদের তালিকায় ছিল।
‘আমাদের জানানো হয়েছিল আলিস বোলিং অ্যাকশন শুধরে নিয়েছে। কিন্তু আজকের ম্যাচে তার বোলিং দেখে মনে হয়েছে পুরোপুরি শোধরাতে পারেনি। বিশেষ করে সে যখন দুসরা ডেলিভারি দেয়, তখন কনুই ১৫ ডিগ্রির বেশি বেঁকে যায়।’
ঢাকা ডায়নামাইটসে আলিস যোগ হয়েছিলেন নেট বোলার হিসেবে। বোলিং দেখে ভালো লেগে যায় কোচ খালেদ মাহমুদ সুজনের। পরে দলে অন্তর্ভুক্ত করে নামিয়ে দেয়া হয় রংপুরের বিপক্ষে বিগ ম্যাচে। সেই বোলারই হয়ে যান ঢাকার জয়ের নায়ক। বিপিএলে অভিষেক ম্যাচে হ্যাটট্রিকসহ ৪ উইকেট নিয়ে জাগান বিস্ময়।
শীর্ষকাগজ/এনএস