মঙ্গলবার, ২২-জানুয়ারী ২০১৯, ০৮:৫২ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • ‘আজ যেভাবে হোক জিততে চাই’

‘আজ যেভাবে হোক জিততে চাই’

Sheershakagoj24.com

প্রকাশ : ১২ জানুয়ারী, ২০১৯ ০৯:২৭ পূর্বাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: এবারের বিপিএল একদমই ভালো যাচ্ছে না খুলনা টাইটানসের। গতবার সেরা চারে খেলা দলটি হার মেনেছে প্রথম তিন ম্যাচে। আজ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে চতুর্থ ম্যাচে চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে মাহমুদউল্লাহর দল। দুপুর দেড়টা থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।
দেয়ালে পিঠ ঠেকে যাওয়া খুলনা আজ জিততে মরিয়া। টাইটানসের অলরাউন্ডার আরিফুল হক বলেছেন, আমরা তিনটা ম্যাচ খেলেছি, কিন্তু এখনও জয় আসেনি। দেয়ালে পিঠ ঠেকে গেছে আমাদের। দলের সামনে এখন জয় ছাড়া আর কোনও পথ নেই। যেভাবে হোক চিটাগং ভাইকিংসের বিপক্ষে জিততে চাই।
সব সমস্যা পেছনে ফেলে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় আরিফুলের কণ্ঠে, এবার অনেক কিছুই আমাদের পক্ষে যাচ্ছে না। টিম কম্বিনেশন এখনও ঠিক হয়নি, বিদেশি খেলোয়াড়রা সেভাবে দলের সঙ্গে মানিয়ে নিতে পারেনি। তবে গত দুই দিনে আমরা নিজেদের গুছিয়ে নিয়েছি। আমাদের এখন একটাই লক্ষ্য-জয়। একটা জয় পেলেই সব ঠিক হয়ে যাবে।
দুঃসময়ের ভেতর দিয়ে যাওয়া খুলনার জন্য সুসংবাদ, ফিরছেন জুনায়েদ খান। চোটের কারণে মার্কিন পেসার আলী খানের বিপিএল শেষ। তার জায়গায় পাকিস্তানের বাঁহাতি পেসারকে নিয়ে এসেছে টাইটানস। দুই বছর আগে বিপিএলের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী জুনায়েদকে আজ দেখা যেতে পারে খুলনার জার্সিতে।
টাইটানসের দুর্ভাগ্য, রংপুর রাইডার্সের বিপক্ষে প্রথম ম্যাচে ইনজুরিতে পড়ে শেষ দুই ম্যাচ খেলতে পারেননি কার্লোস ব্র্যাথওয়েট। ক্যারিবীয় অলরাউন্ডারের অনুপস্থিতি সমস্যায় ফেলেছে দলকে। আরিফুল জানালেন, ব্র্যাথওয়েট আমাদের দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তার ইনজুরি ভালোই ভোগাচ্ছে আমাদের। কারণ, ব্র্যাথওয়েটের জায়গা পূরণ করার মতো কেউ নেই। আশা করি, সে দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরবে।
শুধু খুলনা নয়, আরিফুলেরও এবারের বিপিএল ভালো যাচ্ছে না। প্রথম তিন ম্যাচে তার সংগ্রহ ১২, অপরাজিত ১৯ ও ১২ রান। আজ তাই রান পেতে দৃঢ় প্রতিজ্ঞ আরিফুল, তিনটা ম্যাচেই আমার পরিকল্পনায় ভুল ছিল। গতবার ইনিংসের শেষ পর্যন্ত খেলার লক্ষ্য নিয়ে নামতাম। এবার যেহেতু পারছি না, তাই ভিন্ন পরিকল্পনা নিয়ে খেলতে চেষ্টা করবো। আশা করি, সামনের ম্যাচগুলোতে খেলার ধরনে পরিবর্তন এনে পরিস্থিতির সঙ্গে মানিয়ে ব্যাট করতে পারবো।
শীর্ষকাগজ/এনএস