বৃহস্পতিবার, ১৭-অক্টোবর ২০১৯, ০২:৩২ অপরাহ্ন
  • খেলা
  • »
  • ঘরের মাঠে হারের লজ্জা থেকে বাঁচল রিয়াল 

ঘরের মাঠে হারের লজ্জা থেকে বাঁচল রিয়াল 

shershanews24.com

প্রকাশ : ০২ অক্টোবর, ২০১৯ ১০:২২ পূর্বাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: প্রথমার্ধে দুই গোলে পিছিয়ে পড়ার পর হারের লজ্জা হাতছানি দিচ্ছিল রিয়াল মাদ্রিদের সামনে। তবে ঘরের মাঠে ক্লাব ব্রুজের বিপক্ষে দলকে সে লজ্জায় পড়তে দিলেন না সের্হিও রামোস ও কাসেমিরো।
সান্তিয়াগো বের্নাবেউয়ে মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ‘এ’ গ্রুপের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।
ইমানুয়েল দেনিসের জোড়া গোলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বেলজিয়ান ক্লাব ব্রুজ।  ২১ বছর বয়সী নাইজেরিয়ান এই স্ট্রাইকারের সামনে ফিকে হয়ে আসে রিয়াল শিবির। দ্বিতীয়ার্ধের নবম মিনিটে হ্যাটট্রিক পেয়ে যেতে পারতেন ইমানুয়েল। ডি-বক্সে ভারানেকে পরাস্ত করে শট নিয়েছিলেন তিনি, তবে এগিয়ে এসে ঠেকিয়ে দেন কোর্তোয়ার বদলি নামা রিয়াল গোলরক্ষক আলফুস আরিওলা।
ম্যাচের ৫৫তম মিনিটে একটি গোল শোধ করে রিয়ালের চাপ কমান রামোস। কর্নার থেকে করিম বেনজেমার নেওয়া শটটি গোলপোস্টের খুব কাছে পেয়ে হেডে জালে জড়ান রিয়াল অধিনায়ক। অফসাইডের কারণে গোলটি প্রথমে না দিলেও ভিএআর দেখে গোলের বাঁশি বাজান রেফারি।
হার যেন তবু তাড়া করে বেড়াচ্ছিল রিয়ালকে। ম্যাচও এগিয়ে যাচ্ছিল শেষ দিকে। নির্ধারিত সময়ের পাঁচ মিনিট আগে দলকে স্বস্তি এনে নেন কাসেমিরো। টনি ক্রুসের সেট পিস থেকে ডি-বক্সে বল পেয়ে লাফিয়ে নেওয়া কোনাকুনি হেডে জালে খোঁজে নেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। তার এই গোলে ‘জয়তুল্য’ এক ড্র নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।
চলতি চ্যাম্পিয়নস লিগে এখন পর্যন্তই জয়হীন রিয়াল। আগের ম্যাচে পিএসজির মাঠে ৩-০ গোলে হেরেছিল তারা। এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে ১ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের তলানিতে আছে জিনেদিন জিদানের দল।
গ্রুপে অপর ম্যাচে তুরস্কের ক্লাব গালাতাসারাইকে ১-০ গোলে হারানো পিএসজি দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে।
শীর্ষনিউজ/জে