রবিবার, ২০-অক্টোবর ২০১৯, ১২:৩৩ অপরাহ্ন
  • খেলা
  • »
  • পাকিস্তান-শ্রীলংকা ম্যাচ ঘিরে পাকিস্তানে হাইঅ্যালার্ট

পাকিস্তান-শ্রীলংকা ম্যাচ ঘিরে পাকিস্তানে হাইঅ্যালার্ট

shershanews24.com

প্রকাশ : ০৫ অক্টোবর, ২০১৯ ০৭:২৪ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : পাকিস্তান ও শ্রীলংকার মধ্যে তিনটি টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। আগামী পাঁচ, সাত ও নয় অক্টোবর এ ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। এ ম্যাচগুলো ঘিরে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে পাকিস্তানে। শহরে জারি করা হয়েছে হাইঅ্যালার্ট

শনিবার পাকিস্তানের প্রভাবশালী গণমাধ্যম ডন জানায়, গাদ্দাফি স্টেডিয়ামের চারপাশে খেলোয়ার ও দর্শকদের নিরাপত্তার দেয়ার জন্য বিপুল সংখ্যক সেনাবাহিনী ও পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। নিরাপত্তার দায়িত্বে রয়েছে সেনাবাহিনী। খেলতে আসা দলের যাতায়াতের সার্বিক দায়িত্বে থাকবে সেনাবাহিনী।

শুক্রবার রাতে দেশটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয় যে, স্টেডয়ামটি রেঞ্জার ও কমান্ডাদের দিয়ে নিরাপত্তার চাদরে ঢাকা হবে। এতে পুলিশ ও সেনাবাহিনী থাকবে।

এতে বলা হয়, ভেন্যুর চারপাশে ছোট বড় মিলিয়ে ২৫টি সড়ক ব্লক করে রাখা হবে। সড়কে ১৩ হাজারের বেশি পুলিশ সদস্য মোতায়েন করা হবে। স্টেডিয়ামের চারপাশ ও উঁচু বিল্ডিংয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য তৎপর থাকবে।

ম্যাচ চলা নিয়ে নিরাপত্তার অংশহিসেবে শহরে হাইঅ্যালার্ট জারি করা হয়েছে এবং পুলিশ সদস্যদের সম্পূর্ণ সতর্ক থাকতে বলা হয়েছে। শুক্রবার রাত থেকেই সন্দেহজনক এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে। 
শীর্ষনিউজ/এসএসআই