বৃহস্পতিবার, ১৪-নভেম্বর ২০১৯, ০১:৪৬ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • রাজকোটের আকাশে দুর্যোগের ঘনঘটা (ভিডিও)

রাজকোটের আকাশে দুর্যোগের ঘনঘটা (ভিডিও)

shershanews24.com

প্রকাশ : ০৬ নভেম্বর, ২০১৯ ০৮:৩৭ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : বাংলাদেশ দল দিল্লি থেকে রাজকোট পাড়ি দিয়েছিল সাইক্লোনের আগমনী বার্তা পেয়েই। সাইক্লোন মহা’র প্রভাবে বৃহস্পতিবার ভারত-বাংলাদেশ ম্যাচ পণ্ড হতে পারে বলেও জানিয়েছিল আবহাওয়া অফিস।

তবে বুধবার বিকেল পর্যন্তও রাজকোটের আকাশ ছিল পরিষ্কার। কিন্তু সন্ধ্যা হতেই হঠাৎই শুরু ঝড়। একেবারে সব উড়ে যাওয়ার উপক্রম।

রাজকোট থেকে দেশ রূপান্তরের সিনিয়র স্পোর্টস রিপোর্টার মোহাম্মদ খাইরুল আমিন জানান, বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ঝড় শুরু হয়। প্রথম দফায় যা টানা ২৩ মিনিট ধরে চলার পর থেমেছে। ঝড় থামার পর অবশ্য এখন সবই শান্ত।

আবহাওয়া অফিস জানিয়েছে আরব সাগরে সৃষ্ট সাইক্লোনটি গুজরাটের উপকূলীয় অঞ্চল থেকে সরে যাচ্ছে। সেটি আঘাত হানার শঙ্কা আপাতত নেই। তবে নিম্নচাপ থাকবে।

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থা অবশ্য ভালো। তাই ম্যাচের সময় বৃষ্টি না হলে খেলা পণ্ড হওয়ার খুব বেশি শঙ্কা নেই।

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব হিমানসু শাহরা যেমন দেশ রূপান্তরকে বলেছিলেন, ‘২০১৩ সালের অক্টোবরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি ছিল। দুপুর ৩টা ৩৪ মিনিট পর্যন্ত বৃষ্টি হলো। কিন্তু আমাদের ড্রেনেজ সিস্টেম এতটা ভালো যে সময়মতো ম্যাচ মাঠে গড়িয়েছে।’

শীর্ষনিউজ/এসএসআই