শুক্রবার, ১৫-নভেম্বর ২০১৯, ১০:৪৬ অপরাহ্ন
  • খেলা
  • »
  • সুযোগ কাজে লাগাতে ব্যর্থ লিটন, সমালোচিত!

সুযোগ কাজে লাগাতে ব্যর্থ লিটন, সমালোচিত!

shershanews24.com

প্রকাশ : ০৮ নভেম্বর, ২০১৯ ০৮:২৪ পূর্বাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: ওপেনিং জুটিতে দারুণ শুরু। তরুণ মোহাম্মদ নাঈমকে সঙ্গে নিয়ে ভালোই খেলছিলেন লিটন দাস। দলকে বড় সংগ্রহের ভিত গড়ে দেবেন, এমনটা আশা ছিল সবার। তার ওপর প্রতিপক্ষ উইকেটকিপারের ভুলে একটা জীবন পাওয়ায় আশার পারদটা আরো বেড়ে গিয়েছিল। অথচ সুযোগ পাওয়ার পরও বড় কিছু করতে পারেননি তিনি। তাই দলও ব্যর্থ হয়েছে বড় সংগ্রহ গড়তে। স্বাভাবিক কারণে বাংলাদেশ হেরেছে আট উইকেটের বড় ব্যবধানে। 
তবে লিটন যে এদিন একেবারেই ব্যর্থ হয়েছেন সেটাও বলা যাবে না। ২১ বলে ২৯ রান করে রানআউট হয়ে সাজঘরে ফিরে গেছেন। তবে রাজকোটের ব্যাটিং উইকেটে তাঁর ভালো কিছু করার দারুণ সুযোগ ছিল। আর এই জায়গায় তিনি ব্যর্থ হয়েছেন বলে সমালোচনা শুনতে হয়েছে। আর এই সমালোচনা একেবারেই অযৌক্তিক নয়।     
অবশ্য এর আগে একটি জীবন পেয়েছিলেন লিটন। ম্যাচের প্রথম ইনিংসের পঞ্চম ওভারের তৃতীয় বল মোকাবিলা করতে গিয়ে উইকেটের বাইরে চলে যান বাংলাদেশি ওপেনার। বল ধরে স্টাম্প ভাঙতে ভুল করেননি ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্ত। মুহূর্তের মধ্যে মনে হয়েছিল লিটন আউট!
না, লিটন আউট হননি তখন। উইকেটকিপার পন্ত ভুল করেছিলেন। পরে টিভির রিপ্লেতে দেখা যায়, বল ধরার সময় পন্তের গ্লাভসের সামান্য অংশ চলে আসে স্টাম্পের সামনে!  যে কারণে তখন বেঁচে যান লিটন। তাই নো বল ঘোষণা করেন থার্ড আম্পায়ার।
শীর্ষনিউজ/জে