রবিবার, ২৪-জানুয়ারী ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • পাকিস্তানের আয়ারল্যান্ড সফর স্থগিত

পাকিস্তানের আয়ারল্যান্ড সফর স্থগিত

shershanews24.com

প্রকাশ : ১৫ মে, ২০২০ ০৭:৩১ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : মহামারী করোনাভাইরাসের কারণে পাকিস্তান ক্রিকেট দলের আয়ারল্যান্ড সফর স্থগিত করা হয়েছে।
বৃহস্পতিবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জুলাইয়ে ডাবলিনে অনুষ্ঠিতব্য দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের সিরিজ স্থগিতের ঘোষণা দেয়।

পিসিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আইরিশ সরকার ১০ আগস্টের পরে দর্শকহীন মাঠে ম্যাচ খেলতে আগ্রহী। ১২ ও ১৪ জুলাই ম্যাচ দুটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

পিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিম খান বলেছেন, দুঃখের বিষয় যে বর্তমান কোভিড-১৯ মহামারীর কারণে আমাদের আয়ারল্যান্ড সফর স্থগিত করতে হয়েছে। আমরা ২০১৮ সালে আয়ারল্যান্ডের উদ্বোধনী টেস্টে যেখানে অংশ নিয়েছিলাম সে স্থানে খেলতে চেয়েছিলাম।

তিনি আরও বলেন, পিসিবি এই কঠিন সময়ে ক্রিকেট আয়ারল্যান্ডের সিদ্ধান্তকে পুরোপুরি সম্মান করেছে এবং সমর্থন করেছে। আমরাও চাই খেলোয়াড়, কর্মকর্তা এবং অনুরাগীদের সাস্থ সুরক্ষা নিশ্চিত করতে। আসন্ন মাসগুলিতে সিরিজ আয়োজন সত্যিই চ্যালেঞ্জিং।

ক্রিকেট আয়ারল্যান্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়ারেন ডিউট্রোম বলেছেন, আইরিশ সরকারের সিদ্ধান্ত পাওয়ার সঙ্গে সঙ্গেই তা আমরা পাকিস্তানকে জানিয়েছি। বিশ্বের টি-টোয়েন্টি র্যাং কিংয়ের শীর্ষ দল পাকিস্তানকে স্বাগত জানাতে আমরা খুব উচ্ছ্বসিত ছিলাম। আমরা এমন সময়ের প্রত্যাশায় রয়েছি যখন পাকিস্তানের সঙ্গে সিরিজটি আয়োজন করতে পারি।

শীর্ষনিউজ/এসএসআই