শুক্রবার, ২৬-এপ্রিল ২০১৯, ০২:৩৩ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • ঢাকার রাস্তায় প্রবাসীর মালামাল লুট: গ্রেফতার ৩

ঢাকার রাস্তায় প্রবাসীর মালামাল লুট: গ্রেফতার ৩

Sheershakagoj24.com

প্রকাশ : ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫৬ অপরাহ্ন

শীর্ষকাগজ, ঢাকা : রাজধানীর খিলক্ষেতে জুয়েল রহমান নামে এক ইতালি প্রবাসীর মালামাল ছিনতাই করার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। গ্রেফতার প্রত্যেকে ছিনতাই কাজে জড়িত ছিল বলে দাবি পুলিশের।
রোববার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- সোবহান গাজী (২৮), মিনহাজ উদ্দিন (৪২) ও সৈয়দ নাসিম আলম (৪৮)। 
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে লুট করা ৩টি লাগেজ, ১টি সাইড ব্যাগ ও অন্যান্য মালামাল উদ্ধারসহ ছিনতাইয়ে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-৩৯-৭৮৬৬) জব্দ করেছে পুলিশ।
ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি ওবায়দুর রহমান জানান, জুয়েল রহমান নামে একজন ইতালি প্রবাসী গত ৬ ফেব্রুয়ারি দুপুর দেড়টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। দুপুর আড়াইটার দিকে একটি প্রাইভেটকারযোগে বাসার উদ্দেশে বিমানবন্দর থেকে বের হন।
ক্যান্টনমেন্ট থানাধীন হোটেল রেডিসনের কাছাকাছি পৌঁছলে পথিমধ্যে একটি মোটরসাইকেল করে দুইজন এবং পরে একটি প্রাইভেটকারে আরও দুইজন এসে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার সাথে থাকা লাগেজ চেক করার কথা বলে প্রাইভেটকারে ওঠে। ভয়ভীতি দেখিয়ে খিলক্ষেত থানার অপর পার্শ্বে ফ্লাইওভারের কাছে গাড়ি থেকে তাকে নামিয়ে দিয়ে মালামাল নিয়ে চলে যায়।
ঘটনার পর ৭ ফেব্রুয়ারি জুয়েল রহমান ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে ক্যান্টনমেন্ট থানা পুলিশ মালামাল উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করে।
ওবায়দুর রহমান আরও বলেন, অভিযানে ঘটনার সাথে জড়িত সোবহান গাজীকে উত্তরা থানাধীন ১১নং সেক্টর থেকে, মিনহাজ উদ্দিনকে কদমতলী থানাধীন দনিয়া স্মৃতিধারা এলাকার জাপানি ভিলা থেকে এবং সৈয়দ নাসিম আলমকে ওয়ারী থানার নারিন্দা রোডের ৬৯/৫ বাসা থেকে গ্রেফতার করা হয়।
শীর্ষকাগজ/এমই