মঙ্গলবার, ১৮-জুন ২০১৯, ০৫:১৪ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • বেল্ট খুলতে বলায় প্যান্ট খুললেন ইউএস-বাংলার কেবিন ক্রু!

বেল্ট খুলতে বলায় প্যান্ট খুললেন ইউএস-বাংলার কেবিন ক্রু!

Sheershakagoj24.com

প্রকাশ : ১২ জুন, ২০১৯ ০৮:৩৮ অপরাহ্ন

শীর্ষকাগজ, ঢাকা : বিমানবন্দরের সিকিউরিটি চেকিংয়ে ইউএস-বাংলা এয়ারলাইনসের এক সিনিয়র কেবিন ক্রুকে বেল্ট খুলতে বলায় জামা-প্যান্ট খুলে ফেলেছেন তিনি! বুধবার (১২ জুন) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে প্রি-বোর্ডিং চেকিং গেটে এ ঘটনা ঘটিয়েছেন তিনি। জামা-প্যান্ট খুলে ফেলা ওই ক্রুর নাম মো. শাহফিকুর রহমান।

বিমানবন্দর সূত্র জানিয়েছে, বুধবার সকাল ১১টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে প্রি-বোর্ডিং চেকিং গেটে ইউএস-বাংলা এয়ারলাইনসের সিনিয়র কেবিন ক্রু মো. শাহফিকুর রহমানকে (আইডি-১৭০০) আর্চওয়ের মাধ্যমে প্রবেশের অনুরোধ জানান দায়িত্বরত আনসার সদস্য। নিয়মানুযায়ী মোবাইল ফোন, মানিব্যাগ, কোট, ঘড়ি, জুতা খুলে এক্স-রে মেশিনে স্ক্রিনিংয়ের জন্য ট্রেতে রাখেন তিনি। তাকে কোমরের বেল্ট খুলে ট্রেতে রাখতে বলা হয়। তখনই উত্তেজিত হয়ে শাহফিকুর রহমান জামা ও প্যান্ট খুলে ফেলেন!

এতে হতবাক হয়ে যান নিরাপত্তাকর্মী ও যাত্রীরা। পরবর্তীতে এভিয়েশন সিকিউরিটির (এভসেক) সদস্যরা ভেতরে প্রবেশ করতে না দিয়ে তাকে সেখান থেকে সরিয়ে নেন। মো. শাহফিকুর রহমান এভসেক সদস্যদের সঙ্গে অসদাচরণ করতে থাকলে জিজ্ঞাসাবাদের জন্য তাকে এভসেক কন্ট্রোল রুমে নিয়ে যাওয়া হয়।

পরবর্তীতে মুচলেকা দিয়ে ইউএস বাংলা কর্তৃপক্ষ তাকে ছাড়িয়ে নিয়ে যায় বলে জানিয়েছেন শাহজালাল বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির এক কর্মকর্তা।

এ বিষয়ে ইউএস-বাংলার জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, শাহফিকুরের ফুলপ্যান্টের নিচে থ্রিকোয়ার্টার প্যান্ট থাকায় সিকিউরিটি সদস্যরা সেটি চেক করতে চেয়েছিলেন। তিনি সেটিই করতে যাচ্ছিলেন। সেখানে কিছুটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল।
শীর্ষকাগজ/এসএসআই