বুধবার, ১১-ডিসেম্বর ২০১৯, ০৪:৫৬ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত

shershanews24.com

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৯ ১১:৩৭ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: রাজধানীর ধোলাইপাড়ে বালু বোঝাই ট্রাকের ধাক্কায় রিকশায় থাকা আবু বক্কর (৩) নামে এক শিশু নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (১০ আগস্ট) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে ভোর সাড়ে ৬টায় কর্তব্যরত চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত তিনজন হলেন- জামাল গাজী (৫০), তার স্ত্রী জয়নব বেগম (৪৫) ও নাতি সাদিয়া আক্তার (৭)।

আহত জামালের ভাই শফিক গাজী জানান, তারা জুরাইনের কমিশনার রোডে থাকে। গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফলে। এদিন ভোরে ঈদ উপলক্ষে তারা গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। জুরাইন থেকে রিকশাযোগে ধোলাইপাড় বাসস্ট্যান্ডে যাওয়ার পথে গীত সংগীত সিনেমা হলের সামনে একটি বালু বোঝাই ট্রাক তাদের রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা চারজন আহত হয়। পরে তাদের ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আবু বক্করকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান বিষয়টি নিশ্চিত করে জানায়, সড়ক দুর্ঘটনায় আবু বক্কর নামে এক শিশু নিহত হয়েছে। এছাড়া ওই শিশুর নানা জামাল গাজী, তার স্ত্রী জয়নব বেগম ও নাতি সাদিয়া আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের মধ্যে জয়নবের অবস্থা গুরুতর।
শীর্ষনিউজ/তাশা