মঙ্গলবার, ১৯-নভেম্বর ২০১৯, ০২:৩৩ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • নয়া রুটে ৬০ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নয়া রুটে ৬০ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

shershanews24.com

প্রকাশ : ০৯ নভেম্বর, ২০১৯ ০৮:১৫ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : আইন-শৃঙ্খলা বাহিনীর চোখে ধুলো দিতে দুস্কৃতিকারীরা অপরাধ করার জন্য এক এক সময় এক এক রকম পদ্ধতি অবলম্বন করে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এবার এমন একটি চক্রকে গ্রেফতার করেছে যারা মাদক বহনে সম্পূর্ণ নতুন রুট ব্যবহার করেছে।

ডিএমপির গোয়েন্দা ও অপরাধতথ্য পূর্ব বিভাগের পুলিশ পরিদর্শক আনোয়ার আলম আজাদ বলেন, ৮ নভেম্বর ২০১৯ সকাল ০৭:৫৫টায় উত্তরা পূর্ব থানার পলওয়েল কারনেশন শপিং সেন্টার এর সামনে মেইন রোডের উপর অভিযান পরিচালনা করে ইয়াবা ব্যবসার সাথে জড়িত মোঃ হাবিবুল্লা (৪৫), মোঃ কাশেম (২৩) ও মোঃ আব্দুর রাজ্জাক (২২) দের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি পূর্বের গাড়ী চুরি/ছিনতাই প্রতিরোধ ও উদ্ধার টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শিকদার মোঃ হাসান ইমাম বলেন, মাদক ব্যবসার এই চক্রটি এবার মায়ানমার থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজার হয়ে না এসে তারা প্রথমে যায় বরিশালের গলাচিঁপায়। সেখান থেকে লঞ্চ যোগে সদরঘাটে আসে। তারপর এই ইয়াবা পৌঁছে দেওয়ার কথা ছিলো টঙ্গীতে। তাদের এই মিশন প্রায় সফলও হয়েছিল কিন্তু উত্তরা পলওয়েল কারনেশন শপিং সেন্টারের সামনে তারা ডিবি পুলিশের হাতে ধরা পড়েন।

গ্রেফতারকৃতসহ পলাতকদের অভিযুক্ত করে ডিএমপির উত্তরা পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো. ফরমান আলী। 
শীর্ষনিউজ/এসএসআই