বৃহস্পতিবার, ০৪-জুন ২০২০, ০২:৫০ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • খিলগাঁওয়ে ঠিকাদারকে কুপিয়ে হত্যা

খিলগাঁওয়ে ঠিকাদারকে কুপিয়ে হত্যা

shershanews24.com

প্রকাশ : ১৪ মে, ২০২০ ১২:০৯ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : রাজধানীর খিলগাঁওয়ের মাদানী ঝিলপাড় এলাকায় একজন ঠিকাদারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম আবুল বাশার তালুকদার (৩২)। বুধবার (১৩ মে) রাত পৌনে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনদের অভিযোগ— পূর্ব শত্রুতার জেরে আবুল বাশারকে স্থানীয় যুবলীগ নেতা ও তার সঙ্গের লোকজন কুপিয়ে হত্যা করেছে।

নিহতের ভাই উজ্জল তালুকদার বলেন, ‘আমার ভাই ঠিকাদারির কাজ করতো। এই এলাকার বেশিরভাগ কাজ করে খিলগাঁও থানা যুবলীগের নেতা সাইফুল। কিছু কাজ পাওয়া নিয়ে কয়েকদিন আগে সাইফুলের সঙ্গে আবুল বাশারের হাতাহাতি হয়। যে জায়গায় হাতাহাতি হয়েছিল এর ১০ গজ দূরে আজকে আমার ভাইকে মেরে ফেলা হয়েছে।’

ঘটনাস্থলে উপস্থিত থাকা খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মুকুল বলেন, ‘আমরা ঘটনাস্থলে আছি। হত্যার কারণ তদন্তের আগে বলা যাচ্ছে না। এখনও কোনও মামলা হয়নি। ময়নাতদন্তের জন্য বাশারের মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

নিহতের বড় ভাই উজ্জল তালুকদার জানান, আবুল বাশারকে এলোপাতারি কুপিয়ে হত্যা করা হয়েছে। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কোপানোর জখম রয়েছে।

আবুল বাশার মাদারীপুর জেলার সদর উপজেলার ফোয়াজপুর গ্রামের মৃত মাজেন তালুকদারের ছেলে। তিনি ঢাকার খিলগাঁওয়ের নবীনবাগ এলাকায় থাকতেন।
শীর্ষনিউজ/এসএসআই