মঙ্গলবার, ২৩-জুলাই ২০১৯, ০৮:০৬ অপরাহ্ন
  • প্রবাস
  • »
  • মালয়েশিয়ায় ৬ পুলিশ চার দিনের রিমান্ডে

মালয়েশিয়ায় ৬ পুলিশ চার দিনের রিমান্ডে

shershanews24.com

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:৪৪ অপরাহ্ন

শেখ সেকেন্দার আলী মালয়েশিয়া থেকে : মালয়েশিয়ায় মানব পাচারের অভিযোগে দুর্নীতি দমন কমিশন কর্তৃক আটককৃতদের চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এ সময় গ্রেফতার করা হয়েছে আরো দুইজন ভিয়েতনামের মানব পাচারকারীকে। 

আটককৃত দুইজন নারী ও  ৬ জনসহ ৮ জনকে  আজ (২৯ সেপ্টেম্বর) দাংঅংগি পুলিশ সদর দপ্তরে আইনজীবী মোহাম্মদ জাহিদ আহমেদ রিমান্ডের আবেদন করলে  ম্যাজিস্ট্রেট নিক ইসফাহানি মোহাম্মদ তাসনিম ওন আব রাহমান প্রত্যেককের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে ইমিগ্রেশন পুলিশের গ্রেফতারের ঘটনায় মালয়েশিয়া এবং বাংলাদেশের আদম পাচারকারীদের মধ্য আতঙ্ক বিরাজ করছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। অভিবাসন বিভাগের কঠোর নজরদারিতে ভবিষ্যতে ওইসব দালালদের মালয়েশিয়ায় ব্ল্যাকলিস্ট করা সহ কঠোর সিদ্ধান্ত নিতে পারেন বাংলাদেশ সরকারের মাধ্যমে বলে জানা গেছে।

একাধিক সূত্র জানায়, আটককৃত ইমিগ্রেশন পুলিশকে রিমান্ডে জিজ্ঞাসাবাদে প্রকৃতি আদম ব্যবসায়ীদের খুঁজে বের করার প্রত্যয় ব্যক্ত করেছেন অভিবাসন বিভাগের প্রধান দাতো সেরি মোস্তফার আলী। 

উল্লেখ্য গতকাল ২৮ সেপ্টেম্বর মালয়েশিয়ার ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ( কে এল আই এ) থেকে মালিশের দুর্নীতি দমন কমিশন কর্তৃক ৬ জনকে গ্রেফতার করা হয়।

শীর্ষনিউজ/প্রতিনিধি/এমই