মঙ্গলবার, ২০-আগস্ট ২০১৯, ১২:৫২ পূর্বাহ্ন
  • প্রবাস
  • »
  • ছেলের মুখ দেখা হলো না মালয়েশিয়া প্রবাসী বুরহানের

ছেলের মুখ দেখা হলো না মালয়েশিয়া প্রবাসী বুরহানের

shershanews24.com

প্রকাশ : ০৭ জুন, ২০১৯ ০৭:৩৯ অপরাহ্ন

শেখ সেকেন্দার আলী, মালয়েশিয়া: মালয়েশিয়ায় ঈদের ছুটিতে সহকর্মীদের সাথে বেড়াতে গিয়ে হার্ট অ্যাটাকে মারা গেছেন বোরহান উদ্দিন (৩৫) নামে এক বাংলাদেশি যুবক। ঈদের পরদিন বন্ধুদের সাথে বোরহান উদ্দিন দেশটির বিশ্ববিখ্যাত পর্যটন স্পট গেনতিং হাইল্যান্ডে বেড়াতে যায়। সেখানেই তার হার্ট এ্যাটাক হলে স্থানীয় ক্লিনিকে ভর্তি করার পর অবস্থার অবনতি হয়। পরে রাজধানী কুয়ালালামপুরে রেফার করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায়  কুয়ালালামপুরে একটি হাসপাতালে তার মৃত্যু হয়।
নিহত বোরহান উদ্দিন ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া পৌরসভার দেবগ্রাম পূর্ব পাড়ার বাসিন্দা মোঃ ইবু মিয়ার ছেলে। 
এ খবর তার গ্রামের বাড়িতে পৌঁছালে এক হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠে বলে জানান নিহত বুরহান উদ্দিনের ভাতিজা মো. শিপন দেওয়ান। 
কুয়ালামাপুরে অবস্থানরত বুরহান উদ্দিনের আত্মীয় মো. হাবিবুর রহমান রনি জানান, বুরহান উদ্দিন দীর্ঘ  ১৬ বছর যাবত মালয়েশিয়া প্রবাসী। সে স্তানীয় চায়নিজ মালিকের অধীনে ষ্টেশনারী দোকানে কাজ করতো। গত ২ বছর আগে সে বিয়ে করেছিলেন তার ৫ মাস বয়সী এক ছেলে শিশু সন্তান রয়েছেন। কিছুদিনের মধ্যে ছুটিতে এসে ছেলের মুখ দেখার কথা ছিল। কিন্তু হতভাগার সেই স্বপ্ন আর পূরণ হলো না। এর আগেই না ফেরার দেশ  চলে গেলো। 
হাবিবুর রহমান রনি আরো বলেন, বোরহানের বৈধ ভিসা থাকায় সে ইন্সুরেন্স এর মাধ্যমে ক্ষতিপূরণ পাবে এবং বোরহান উদ্দিনের চায়নিজ মালিক আজ হাসপাতালে এসে জানিয়েছেন আগামী সোমবার তার লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে