সোমবার, ২৩-সেপ্টেম্বর ২০১৯, ১০:০৭ অপরাহ্ন
  • প্রবাস
  • »
  • মাদারীপুরে দেনার দায়ে সৌদি প্রবাসীর আত্মহত্যা

মাদারীপুরে দেনার দায়ে সৌদি প্রবাসীর আত্মহত্যা

shershanews24.com

প্রকাশ : ০১ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:৩৯ অপরাহ্ন

শীর্ষনিউজ, মাদারীপুর : মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরে শামীম হাওলাদার (২৩) নামে এক সৌদি আরব প্রবাসী বাবার সাথে রাগ করে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। রবিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মস্তফাপুর এলাকার আলম হাওলাদার ধার দেনা করে ছেলে শামীমকে আড়াই বছর আগে সৌদি আরব পাঠায়। সেখানে দেড় বছরের বেশি সময় থাকার পর কাগজপত্রে সমস্যা দেখা দেয়ায় বাড়িতে চলে আসে। ধার দেনা পরিশোধ না হওয়ায় বাড়ি আসার পর শামীম অটো চালানো শুরু করে। মাঝে মধ্যে অটো চালানো বন্ধ রাখতো। এতে ধার দেনার টাকার চাপ বাড়তে থাকায় বাবা আলম হাওলাদার শামীমকে বকাবকি করে। 

এরপর ছেলের উপর অভিমান করে শমীমের বাবা মা বাড়ি থেকে অন্যত্র চলে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে বসত ঘরের দরজা বন্ধ করে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয় শামীম। বাড়ির ভাড়াটিয়ারা বিষয়টি দেখতে পেয়ে চিৎকার দিলে আশে পাশের লোকজন শামীমকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

শামীমের চাচা আজিজুল হাওলাদার জানান, আমি চিৎকার শুনে কাছে গিয়ে দেখি আড়ার সাথে শামিম ঝুলছে। এরপর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে। মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে লাশের অবস্থা দেখে বোঝা গেছে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। 
শীর্ষনিউজ/এসএসআই