বৃহস্পতিবার, ১৭-অক্টোবর ২০১৯, ০২:৪০ অপরাহ্ন
  • প্রবাস
  • »
  • মালয়েশিয়ায় মানবপাচারের সময় বন্দুকযুদ্ধে একজন নিহত

মালয়েশিয়ায় মানবপাচারের সময় বন্দুকযুদ্ধে একজন নিহত

shershanews24.com

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৫২ অপরাহ্ন

শেখ সেকেন্দার আলী, মালেশিয়া : মালয়েশিয়ায় মানবপাচারকারী একজন ক্রসফায়ারে নিহত হয়েছেন। মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় জালান বান্ডার ১০ পুচোংয়ে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ওই ব্যাক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম প্রকাশ করেনি পুলিশ তবে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি স্থানীয় নাগরিক বলে জানান পুলিশ।

মালয়েশিয়ার পুলিশ প্রধান তান সেরি আব্দুল হামিদ বোদর সাংবাদিকদের জানান, বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি অবৈধ অভিবাসীদের মালয়েশিয়ায় প্রবেশ এবং অভিবাসী চোরাচালানের গডফাদার হিসেবে কাজ করে। তিনি আরো বলেন, ২৪ সেপ্টেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে প্রাইভেট কারে করে ৮ জন মায়ানমারের নাগরিকে নিয়ে যাওয়ার সময় পুলিশ কারটি থামতে বললে পালিয়ে যাবার চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশ কার থামালে ঐ মানবপাচারকারী পুলিশের উপর হামলা করে। এসময় পুলিশ নিজেকে রক্ষার্থে গুলি চালালে মানবপাচারকারী ঘটনাস্থলেই নিহত হয় এবং গাড়িতে বসে থাকা মায়ানমারের নাগরিক সামান্য আহত হয়। 

তিনি বলেন, মানবপাচারকারীদের সন্ধানে পুলিশের স্পেশাল ব্রাঞ্চ কাজ করছে। মালয়েশিয়াকে আর মানবপাচারকারীদের ব্যবহার করতে দেওয়া হবে না। মালয়েশিয়ার পুলিশ বদ্ধপরিকর অবৈধ অভিবাসী প্রবেশ সহযোগিতাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারি দেন।
শীর্ষনিউজ/এ