শনিবার, ১৭-নভেম্বর ২০১৮, ০১:০৬ পূর্বাহ্ন
  • জাতীয়
  • »
  • আলোচনা ইতিবাচক, রোববার প্রেসক্লাবে সিদ্ধান্ত জানাবে ঐক্যফ্রন্ট

আলোচনা ইতিবাচক, রোববার প্রেসক্লাবে সিদ্ধান্ত জানাবে ঐক্যফ্রন্ট

Shershanews24.com

প্রকাশ : ১০ নভেম্বর, ২০১৮ ১১:০১ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে রোববার (১১ নভেম্বর) দুপুর ১টায় সিদ্ধান্ত জানাবে জাতীয় ঐক্যফ্রন্ট।
শনিবার (১০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঐক্যফ্রন্টের দীর্ঘ বৈঠক শেষে গণমাধ্যমকে এ কথা জানান ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেন, আগামীকাল রোববার ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করবেন, আজকের বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। নির্বাচন নিয়ে তখনই ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত জানতে পারবেন। 
এর আগে রাত ৮টা থেকে ঐক্যফ্রন্টের বৈঠক শুরু হয়। বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জেএসডি সভাপতি আসম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরাম কার্যকরী সভাপতি সুব্রত রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডি সহ-সভাপতি তানিয়া রব ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন প্রমুখ।
শনিবার (১০ নভেম্বর) রাতে এ বৈঠক শেষে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেন, আলোচনা ইতিবাচক হয়েছে। নির্বাচন গ্রহণযোগ্য হোক, শান্তি-শৃঙ্খলা বজায় থাকুক এটাই আমরা চাই।
তিনি বলেন, নির্বাচনে দলীয় প্রার্থীদের বিষয়ে আমাদের সিদ্ধান্ত আগামীকাল (রোববার) জানানো হবে। বাংলাদেশে একটি সুষ্ঠু নির্বাচন হবে এবং নির্বাচনের মধ্য দিয়ে সরকারের গঠন হবে সে ব্যাপারে মানুষ আশাবাদী। আমরাও নির্বাচনে যাওয়ার আশা করি।
রোববার দুপুর ১টায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্ট তাদের অবস্থান তুলে ধরবে বলেও জানান ড. কামাল।
শীর্ষনিউজ/এনএস