শনিবার, ০৬-জুন ২০২০, ০৪:২৬ অপরাহ্ন
  • জাতীয়
  • »
  • ব্রিটেন থেকে দেশে  ফিরলেন আরো ৭১ বাংলাদেশি, ৯ জন হাজী ক্যাম্পে

ব্রিটেন থেকে দেশে  ফিরলেন আরো ৭১ বাংলাদেশি, ৯ জন হাজী ক্যাম্পে

shershanews24.com

প্রকাশ : ৩০ মার্চ, ২০২০ ০৩:০৬ অপরাহ্ন

শীর্ষ নিউজ, ঢাকা: পৃথক ফ্লাইটে লন্ডন ও ম্যানচেস্টার থেকে দেশে ফিরেছেন ৭১ বাংলাদেশি। তাদের মধ্যে নয়জনকে হাজী ক্যাম্পে নেওয়া হয়েছে। বাকিদের বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। 

সোমবার সকাল ১০টা ও দুপুর সাড়ে ১২টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুটি ফ্লাইটে তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। শাহজালাল বিমানবন্দরের স্বাস্থ্য বিভাগের ইনচার্জ ডা. শাহরিয়ার সাজ্জাদ হোসেন  এ তথ্য জানান। 

গত শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসও লন্ডন ও ম্যানচেস্টার রুটে ফ্লাইট চলাচল ৩০ মার্চ থেকে সাত দিনের জন্য স্থগিত করে। এই দুটি রুটে বিমান প্রতি সপ্তাহে মোট ১৪টি ফ্লাইট পরিচালনা করত। লন্ডন ও ম্যানচেস্টার রুট বন্ধের মধ্য দিয়ে বিমানের ১৭টি আন্তর্জাতিক রুটের সব ফ্লাইট বন্ধ হয়ে যায়। এই ১৭টি রুটে বিমান প্রতি সপ্তাহে ২১৮টি ফ্লাইট পরিচালনা করত। করোনাভাইরাসের কারণে ২৪ মার্চ রাত ১২টা থেকে দেশের অভ্যন্তরীণ রুটেও ফ্লাইট বন্ধ ঘোষণা করে বেবিচক। সে কারণে বিমানের অভ্যন্তরীণ ফ্লাইটও বন্ধ রয়েছে। আগামী ৭ এপ্রিল পর্যন্ত চীন ছাড়া সব দেশের সঙ্গে যাত্রীবাহী ফ্লাইট বন্ধ রেখেছে সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ (বেবিচক)।
শীর্ষ নিউজ/এন