মঙ্গলবার, ০১-ডিসেম্বর ২০২০, ০২:৩৪ পূর্বাহ্ন
  • অফিস-আদালত
  • »
  • নকল মাস্ক: আওয়ামী লীগ নেত্রী শারমিনের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ ডিসেম্বর

নকল মাস্ক: আওয়ামী লীগ নেত্রী শারমিনের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ ডিসেম্বর

shershanews24.com

প্রকাশ : ২০ অক্টোবর, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের কোভিড ইউনিটে নকল ‘এন-৯৫’ মাস্ক সরবরাহের অভিযোগে আওয়ামী লীগের সাবেক নেত্রী ও অপরাজিতা ইন্টারন্যাশনালের সত্ত্বাধিকারী শারমিন জাহানের মামলার প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে।

মঙ্গলবার এ মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল।

কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী আগামী ১৩ ডিসেম্বর প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন।

গত ২৪ জুলাই রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর শাহবাগ থেকে শারমিনকে গ্রেফতার করে পুলিশ। ২৫ জুলাই তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।  রিমান্ড শেষে গত ২৮ জুলাই তাকে কারাগারে পাঠানো হয়।  

সাবেক এই ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে ২৩ জুলাই রাতে বিএসএমএমইউয়ের প্রক্টর বাদী হয়ে শাহবাগ থানায় প্রতারণার মামলা করেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বলছে, এই মাস্কের কারণে কোভিড-১৯ সম্মুখযোদ্ধাদের জীবন মারাত্মক ঝুঁকিতে পড়েছে।

শারমিন জাহান ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ কুয়েত মৈত্রী হল শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন। এরপর কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক পদে ছিলেন। আওয়ামী লীগের গত কমিটিতে ছিলেন মহিলা ও শিশুবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য। এর আগের কমিটিতে একই উপ-কমিটির সহসম্পাদক ছিলেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগে স্নাতকোত্তর শেষে বিশ্ববিদ্যালয়েরই প্রশাসন-১ শাখায় সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত তিনি। তার বাড়ি নেত্রকোনার পূর্বধলার শ্যামগঞ্জের গোহালকান্দায়। তিনি মাস্ক সরবরাহকারী প্রতিষ্ঠান অপরাজিতা ইন্টারন্যাশনালের সত্ত্বাধিকারী।
শীর্ষনিউজ/এসএসআই