মঙ্গলবার, ২৬-মে ২০২০, ১২:৩১ পূর্বাহ্ন
  • অফিস-আদালত
  • »
  • আইনজীবী সানাউল্লাহ মিয়ার অবস্থা আশঙ্কাজনক

আইনজীবী সানাউল্লাহ মিয়ার অবস্থা আশঙ্কাজনক

shershanews24.com

প্রকাশ : ২৭ মার্চ, ২০২০ ০৪:৩৮ অপরাহ্ন

শীর্ষ নিউজ , ঢাকা : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অন্যতম আইনজীবী সানাউল্লাহ মিয়া কিডনিজনিত সমস্যার পরে এবার নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন।

আজ শুক্রবার সানাউল্লাহ মিয়ার সহকারী আইনজীবী হান্নান ভূঁইয়া গণমাধ্যমকে বলেন, ‘গতকাল ধানমণ্ডির গণস্বাস্থ্য হাসপাতালের সিসিউতে সানাউল্লাহ মিয়াকে ভর্তি করা হয়েছে। তাঁর কিডনির সমস্যা ছিল এবং প্রচণ্ড খিঁচুনির কারণে অক্সিজেন দিয়ে রাখা হয়েছিল। কিন্তু আজ সকাল থেকেই শ্বাসকষ্ট বেড়ে গিয়ে নিউমোনিয়াতে আক্রান্ত হন তিনি।’

হান্নান বলেন, ‘গণস্বাস্থ্য হাসপাতালে আইসিইউর ভালো ব্যবস্থা না থাকায় তাঁকে ইউনাইটেড বা অন্য হাসপাতালে ভর্তি করা হবে।’

সানাউল্লাহ মিয়ার বড় ছেলে শফিকুল ইসলাম বলেন, ‘বৃহস্পতিবার রাত থেকে প্রচণ্ড শরীর খারাপ হলে গণস্বাস্থ্য হাসপাতালে বাবাকে ভর্তি করানো হয়। তিনি গতকাল পর্যন্ত হাসপাতালের সিসিউতে ছিলেন। প্রচণ্ড খিঁচুনি ওঠায় তাঁকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছিল। কিন্তু আজ ডাক্তাররা জানান, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। এখন উন্নত চিকিৎসার জন্য অন্য হাসপাতালের আইসিইউতে নেওয়া হবে।’

সানাউল্লাহ মিয়া গত বছরের ৩ জানুয়ারি মস্তিষ্কের রক্তক্ষরণজনিত সমস্যায় (স্ট্রোক) আক্রান্ত হয়ে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি হন। এরপরে তিনি বিদেশে উন্নত চিকিৎসার জন্য যান। সর্বশেষ তাঁর মুখের বাঁ পাশ বেঁকে যায়।

সানাউল্লাহ মিয়া বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলের শীর্ষস্থানীয় নেতাকর্মীদের মামলা পরিচালনা করেন। ৩৩ বছর ধরে আইনপেশায় যুক্ত আছেন তিনি।

শীর্ষ নিউজ