মঙ্গলবার, ০১-ডিসেম্বর ২০২০, ০২:০৯ পূর্বাহ্ন
  • রাজনীতি
  • »
  • হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যায় না : কাদের

হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যায় না : কাদের

shershanews24.com

প্রকাশ : ৩১ অক্টোবর, ২০২০ ০৪:৩১ অপরাহ্ন

শীর্ষনিউজ, নোয়াখালী : রাজপথের রাজনীতিতে বিএনপিকে এখন হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার নোয়াখালীর চৌমুহনী পৌরসভার উদ্যোগে নবনির্মিত পৌরপার্ক ও টার্মিনালের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির রাজনীতি এখন ফেসবুক স্ট্যাটাস ও গণমাধ্যমেই সীমাবদ্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের কথা বললেই বিএনপির গাত্রদাহ হয়। আওয়ামী লীগ কখনোই বিএনপির বিরুদ্ধে নয়, তাদের নেতিবাচক ও অপরাজনীতির বিরুদ্ধে আওয়ামী লীগ।’

তিনি বলেন, পঁচাত্তরের খুনি ও খুনের মদদদাতা, গ্রেনেড হামলার খুনের মাস্টারমাইন্ড ও সাম্প্রদায়িক অপশক্তি বগলে নিয়ে যারা দেশের রাজনীতিকে বিষাক্ত করেছে, তাদের কাছে শেখ হাসিনার উন্নয়ন ও সমৃদ্ধির কথা শুনতে ভালো না লাগাই স্বাভাবিক। শেখ হাসিনার উন্নয়নের কথা শুনলে ‘হাওয়া ভবন তন্ত্রের’ কুশীলবদের গাত্রদাহতো হবেই।

সেতুমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শহর কিংবা গ্রামে যেভাবে উন্নয়নের জোয়ার বয়েছে তা জনগণ ভোগ ও চোখে দেখলেও বিএনপি এবং তাদের দোসররা অন্ধ বলে তা দেখে না। আসলে যাকে দেখতে পারে না তার চলন বাঁকা এ নীতিতে বিশ্বাসী বলে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।’

ওবায়দুল কাদের বলেন, ফেনী-লক্ষ্মীপুর এবং কুমিল্লা-সোনপুর ফোরলেনসহ নোয়াখালীর মানুষের মান উন্নয়নের লক্ষ্যে যে কর্মকাণ্ড চলছে অতীতে বিএনপি ক্ষমতায় থাকাকালে একশ ভাগের এক ভাগ করেছে কোন প্রমাণ নেই। এতে তারা কথায় কথায় সরকারের উন্নয়নকে সমর্থন না দিয়ে বিরোধীতা করে আসছে। সরকার তাদেরকে শত্রু ভাবে না, প্রতিপক্ষ ভাবে। দেশের ও জনগণের স্বার্থে সরকারকে সহযোগিতা করতে হবে। অন্যথায় তাদের নেতিবাচক রাজনীতির কারণে যেভাবে ইতিহাসের আস্তাকুড়ে পড়েছে তা থেকে উত্তরনের সুযোগ থাকবে না।

নোয়াখালীর বেগমগঞ্জের ঘটনা সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গুটিকয়েক অপরাধীর জন্য সরকারের উন্নয়ন অর্জন ম্লান হতে পারে না।

অনুষ্ঠানে বিএমডিএফ-এর প্রকল্প পরিচালক হাসিবুর রহমান, নোয়াখালী জেলা প্রশাসক মো. খুরশিদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, বেগমগঞ্জ উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেল শেখ শাহজান, বেগমগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) কামরুল হোসেন চৌধুরী, পৌর সভার প্যানেল মেয়র মো. আনোয়ার হোসেন, বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামারুজ্জামান সিকদার, পৌরসভার সচিব মো. কাইয়ুম উদ্দিন, প্রকৌশলী জাকির হোসেন উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সামছুন নাহার।
শীর্ষনিউজ/এসএসআই