রবিবার, ২৪-মার্চ ২০১৯, ০৯:২৭ পূর্বাহ্ন
  • রাজনীতি
  • »
  • ৩০ ডিসেম্বরের পর আ.লীগের খবর পাওয়া যাবে না: বিএনপি

৩০ ডিসেম্বরের পর আ.লীগের খবর পাওয়া যাবে না: বিএনপি

Sheershakagoj24.com

প্রকাশ : ১২ ডিসেম্বর, ২০১৮ ০১:২৮ অপরাহ্ন

শীর্ষ নিউজ, ঢাকা: আগামী ৩০ ডিসেম্বরের পর আওয়ামী লীগের খবর পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। আজ নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। 
মওদুদ আহমদ বলেন, ধানের শীষের জোয়ার দেখে সরকার নির্যাতনের পথ বেছে নিয়েছে। কিন্তু আওয়ামী লীগ যতোই বিধি লংঘন করুক ও অত্যাচার করুক বিএনপি শেষ পর্যন্ত মাঠে থাকবে। দেশে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই অভিযোগ করে তিনি বলেন, সারাদেশে সুষ্ঠু নির্বাচনের পরিস্তিতি নেই। আমরা ভোটারদের কাছে যাবো। কিন্তু যেতে দিচ্ছে না। আমার রাজনৈতিক জীবনে এমন নির্বাচন দেখিনি।
সর্বত্র এখন নন লেভেল প্লেয়িং ফিল্ড বিরাজ করছে। তবে আসন্ন নির্বাচনে যদি ৫০ শতাংশ সুষ্ঠু নির্বাচনও হয় তাহলে ৩০ ডিসেম্বরের পর আওয়ামী লীগের খবর পাওয়া যাবে না। 

তিনি বলেন, সরকার বুঝে গেছে তাদের কোন ভোট নেই। তাদের সঙ্গে জনগণ নেই। তাই তারা এই হামলা মামলার পথ বেছে নিয়েছে। এছাড়া তাদের আর কোন উপায় নেই। মওদুদ বলেন, নির্বাচনের সময় সবকিছু কমিশনের নিয়ন্ত্রণে থাকার কথা। কিন্তু এখন দেখি সবকিছু সরকারের অধীনে। তিনি আরও বলেন, আমাদের কোন দাবিই মানা হয়নি। উল্টো এখন হামলা মামলা ও নির্যাতন বেড়েছে। যতই নির্যাতন করা হোক না কেন বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে। 
বিএনপির এ সিনিয়র নেতা বলেন, ভোটের মাঠে সরকারি দলের সবকিছু আছে কিন্তু তাদের মাঠে ময়দানে কোন ভোট নেই। তারা নির্বাচনের দিন পর্যন্ত এই নৈরাজ্যজনক আচরণ অব্যাহত রাখবে। কোন সুষ্ঠু অবাধ নির্বাচন আদৌ হবে কিনা দেশের সকল শ্রেণীর মানুষের মধ্যে এই প্রশ্নটি এখন দেখা দিয়েছে।
শীর্ষ নিউজ/জে