রবিবার, ১৫-সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩৬ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • বাথরুমে পা পিছলে আহত বাবলু, নেওয়া হলো সিঙ্গাপুরে

বাথরুমে পা পিছলে আহত বাবলু, নেওয়া হলো সিঙ্গাপুরে

shershanews24.com

প্রকাশ : ০৭ জুন, ২০১৯ ১০:২৫ অপরাহ্ন

শীর্ষকাগজ: বাথরুমে পা পিছলে পড়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু আহত হয়েছেন। তাকে প্রথমে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে বৃহস্পতিবার রাতে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। 
চট্টগ্রামে হাসপাতালে থাকা অবস্থায় তাকে দেখতে যান সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম এমপি।
জিয়াউদ্দিন আহমেদ বাবলুর ছোট ভাই ডাচ বাংলা ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট হাসান মাহমুদ চৌধুরী জানান, ঈদুল ফিতরের দিন জমিয়তুল ফালাহ মসজিদে ঈদের নামাজে অংশ নেওয়ার কথা ছিলো জিয়াউদ্দিন আহমেদ বাবলুর। এজন্য ভোরে গোসল করতে বাথরুমে ঢুকলে হঠাৎ তিনি পা পিছলে পড়ে যান। এতে কোমরে আঘাত পান তিনি।

চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা জানান, উন্নত চিকিৎসার জন্য জিয়াউদ্দিন আহমদে বাবলুকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়।
শীর্ষকাগজ/প্রতিনিধি/জে