সোমবার, ১৬-ডিসেম্বর ২০১৯, ০৫:৪৭ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • জাপা এখনো দল হিসেবে গ্রহণযোগ্য: জি এম কাদের

জাপা এখনো দল হিসেবে গ্রহণযোগ্য: জি এম কাদের

shershanews24.com

প্রকাশ : ১৪ আগস্ট, ২০১৯ ০৫:১৮ অপরাহ্ন

শীর্ষনিউজ, লালমনিরহাট : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, জাতীয় পার্টি এখনো জনগণের মধ্যে রাজনৈতিক দল হিসেবে গ্রহণযোগ্য। তাই বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল থেকে অনেক নেতা-কর্মী ও সমর্থক জাপায় যোগদান করছেন। অনেকে অপেক্ষায় আছেন।

গতকাল মঙ্গলবার লালমনিরহাটে নিজ বাড়িতে এক যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন জি এম কাদের। এদিন সকালে শহরের কুলাঘাট-ফুলবাড়ী রোডের জি এম কাদেরের বাসভবনে স্থানীয় বিএনপির ২৫ জন নেতা জাপায় যোগ দেন।

জি এম কাদের দলের নবাগতদের উদ্দেশে বলেন, ‘জাতীয় পার্টি সব সময় উন্নয়ন ও সমৃদ্ধির রাজনীতি করে এসেছে। আমি সেই ধারাকে আরও গতিশীল ও বেগবান করতে চাই। আমার অর্জিত দক্ষতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এই চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

লালমনিরহাট-৩ (সদর) আসনের সাংসদ জি এম কাদের বলেন, ‘গণতন্ত্রের সুস্থ ও স্বাভাবিক বিকাশের ধারায় গ্রহণযোগ্য রাজনৈতিক দলে জনগণের অংশগ্রহণ সব সময় ইতিবাচক। আমরা বর্তমানে জাতীয় সংসদের বিরোধী রাজনৈতিক দল হিসেবে সংসদের ভেতরে-বাইরে গণতন্ত্র বিকাশে সব সময় কথা বলে যাচ্ছি, যাব।’

লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রফিকুল ইসলাম সরকার ও দপ্তর সম্পাদক বদর উদ্দিনের নেতৃত্বে ২৫ জন জাতীয় পার্টিতে যোগ দেন গতকাল।

যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টির লালমনিরহাট জেলা আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক এস কে খাজা মঈনুদ্দিন, কমিটির সদস্যসচিব সেকেন্দার আলী, আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম, লালমনিরহাট পৌর জাপার সভাপতি নজরুল ইসলাম, কমিটির সাধারণ সম্পাদক জাহিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি থেকে জাপায় যোগদানকারী রফিকুল ইসলাম সরকার বলেন, একজন স্বচ্ছ ও সৎ রাজনীতিবিদ হিসেবে জি এম কাদেরের দেশব্যাপী সুনাম ও পরিচিতি রয়েছে। জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যানের নেতৃত্বে রাজনীতির গুণগত পরিবর্তন আসার ব্যাপক সম্ভাবনা রয়েছে।
শীর্ষনিউজ/এসএসআই