শনিবার, ১৯-অক্টোবর ২০১৯, ১১:০৩ পূর্বাহ্ন
  • রাজনীতি
  • »
  • খালেদা জিয়াকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে : তথ্যমন্ত্রী

খালেদা জিয়াকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে : তথ্যমন্ত্রী

shershanews24.com

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:০১ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে তার বোন সেলিমা ইসলামের উদ্বেগের প্রসঙ্গ টেনে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়াকে যাতে সর্বোচ্চ স্বাস্থ্যসেবা দেয়া যায়, সে জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) রাখা হয়েছে। তিনি যাতে সর্বোচ্চ সেবা পান। সেটা দেশের সর্বোচ্চ চিকিৎসালয়। সেখানে দেশের প্রথিতযশা ডাক্তাররা আছেন। দেশের সর্বোচ্চ চিকিৎসা তাকে দেয়া হচ্ছে। হাসপাতালে আনার আগে তিনি যখন কারাগারে ছিলেন, তার জন্য সার্বক্ষণিক একজন ফিজিওথেরাপিস্ট ছিল। এমনকি তার পছন্দের আয়াও তার সাথে আছে; পাকিস্তান আমলেও এ ধরনের ঘটনা ঘটেনি। ভারতে ঘটেছে কি-না আমার জানা নেই।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার হাত-পায়ের যে ব্যথা সেটি তার বহু পুরনো শারীরিক সমস্যা। এই শারীরিক সমস্যা নিয়েই বেগম খালেদা জিয়া দেশের দুবার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। দুবার বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করেছেন। বিএনপির মতো দলের চেয়ারপারসনের দায়িত্ব পালন করেছেন। সুতরাং এ সমস্যাকে সময়ে সময়ে বলে জনগণকে বিভ্রান্ত করার যে চেষ্টা, এটি আমরা সবসময় দেখেছি। গতকাল তার পরিবারের সদস্যরা দেখা করে যে কথাগুলো বলেছেন সেটা বিএনপি নেতাদের কথার পুনরাবৃত্তি।

শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিয়ে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
শীর্ষনিউজ/এসএসআই