সোমবার, ১৮-নভেম্বর ২০১৯, ০৯:২৭ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাকে কেন মঞ্চে চিরকুট দিতে হবে?

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাকে কেন মঞ্চে চিরকুট দিতে হবে?

shershanews24.com

প্রকাশ : ০৬ নভেম্বর, ২০১৯ ০৮:৫৮ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : জাতীয় ঐক্যফ্রন্টের বিভিন্ন সভা-সমাবেশে ফ্রন্টের শীর্ষ নেতাদের বক্তব্যের সময় খালেদা জিয়ার মুক্তির বিষয়ে চিরকুট পাঠিয়ে এ বিষয়ে বক্তব্য রাখা অনুরোধ জানানো নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে ঢাকাস্থ হোমনা উপজেলা জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত এক স্মরণসভা ও মিলাদ মাহফিলে তিনি এ সব কথা বলেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

গয়েশ্বর বলেন, ‘খালেদা জিয়ার মুক্তির জন্য তাদের (ফ্রন্টের শীর্ষ নেতা) কেন মঞ্চে চিরকুট দিতে হবে? বেগম জিয়ার মুক্তি কথা তারা কেন বলতে পারবে না? আর যার বিরুদ্ধে আমরা রাজনীতি করি তাদের কথা জোরেশোড়ে আমাদের সামনে কেন বলা...। তার পরও আমরা সহ্য করি কেন? শুধু করি- জাতীয় ও জনগণের স্বার্থে। এ কারণে আমি মনে করি, সবাইকে একটু সতর্ক হওয়া ভালো।’ 

আয়োজক সংগঠনের সভাপতি মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে স্মরণসভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ বক্তব্য দেন। এ ছাড়া গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত ছিলেন।
শীর্ষনিউজ/এসএসআই