বুধবার, ১৬-জুন ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন
  • প্রশাসন
  • »
  • কোম্পানীগঞ্জ থানার ৬ পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি

কোম্পানীগঞ্জ থানার ৬ পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি

shershanews24.com

প্রকাশ : ১১ মে, ২০২১ ০৯:৩০ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ৬ জন কর্মকর্তার অন্যত্র বদলি হয়েছে। এরা গত ফেব্রুয়ারি মাসে রাজনৈতিক অস্থিরতার কারণে একযোগে বদলির আবেদন করেছিলেন।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন, কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক, উপপরিদর্শক (এসআই) শাহীদ হোসাইন, উপপরিদর্শক (এসআই) এমরান হোসেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) আজিম উদ্দিন, এএসআই মো. ইসমাইল ও এএসআই জহির হোসেন।

মঙ্গলবার (১১ মে) সকালে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সোমবার (১০ মে) রাত ৯টায় থানা মিলনায়তনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে তাদের ছয়জনকে বিদায় দেয়া হয়েছে।’

অনুষ্ঠানে নতুন পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদকে থানায় বরণ করে নেয়া হয় বলেও জানান ওসি। এ সময় তিনি বিদায়ী কর্মকর্তাদের সাহসিকতা ও নিষ্ঠার সঙ্গে কর্তব্য পালনের ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগের দ্বন্দ্ব সংঘাতে অতিষ্ঠ হয়ে গত ১৮ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জ থানার ১০ জন অফিসার একযোগে বদলির আবেদন করেন। বিষয়টি সারাদেশে আলোড়ন সৃষ্টি করে।
শীর্ষনিউজ/এম