বুধবার, ০৩-মার্চ ২০২১, ০২:১২ অপরাহ্ন

কলেজছাত্রকে অপহরণের পর পিটিয়ে হত্যা

shershanews24.com

প্রকাশ : ৩০ নভেম্বর, ২০২০ ০৩:৪৩ অপরাহ্ন

শীর্ষ নিউজ , ফেনী: ফেনীর দাগনভূঞা উপজেলায় অপহরণের পর সামিউল আলম সামি (১৯) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার সন্ধ্যায় জানাজা শেষে উপজেলার হীরাপুর গ্রামের মুজিব মুন্সী বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে শনিবার রাতে ঢাকায় কাকরাইলস্থ ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

নিহত সামিউল আলম সামি দাগনভূঞা সরকারি ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও উপজেলার হীরাপুর গ্রামের মুজিব মুন্সী বাড়ির আফ্রিকা প্রবাসী মো. ইলিয়াছের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, শুক্রবার সন্ধ্যায় সামিউল আলম সামিকে অজ্ঞাত দুর্বৃত্তরা গাড়িতে ফেনীর বিসিকে নিয়ে যায়। সেখানে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি মারধর করে ফেলে রাখে।

খবর পেয়ে মহিপাল হাইওয়ে পুলিশের একটি দল গুরুতর অবস্থায় সামিকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা স্থানাস্তর করেন।

শনিবার রাতে চিকিৎসাধীন ঢাকায় কাকরাইলস্থ ইসলামী ব্যাংক হাসপাতালে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

রোববার সন্ধ্যায় জানাজা শেষে তাকে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের হীরাপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের খালাতো ভাই দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর অভিযোগ করেন, শুক্রবার সন্ধ্যায় সামিকে দাগনভূঞা পৌর শহরের আমান উল্যাপুরে ছকিনা ম্যানশনের সামনে থেকে ব্যাডমিন্টন খেলার সময় অপহরণ করে নিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা।  এ ঘটনায় সোমবার মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে যুগান্তরকে জানান তিনি।

দাগনভূঞা থানার ওসি মো. ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনও পর্যন্ত অত্র থানায় মামলা হয়নি। তবে নিহতের পরিবার মামলা করবে বলে আমাকে জানিয়েছে। মামলার এজাহারের সূত্র মোতাবেক আসামিদের গ্রেফতারে আমরা বদ্ধপরিকর।
শীর্ষনিউজ/এম