বুধবার, ০৩-মার্চ ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

shershanews24.com

প্রকাশ : ২০ জানুয়ারী, ২০২১ ১২:৩৩ অপরাহ্ন

শীর্ষনিউজ, সাভার : সাভারে চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে ৯ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার গভীর রাতে মানিকগঞ্জের সিংগাইর থেকে হাবিবুর রহমান নামের (৪৩) এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ। ধর্ষণের শিকার ওই শিশু স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ বলছে, গত ১৬ জানুয়ারি পৌরসভার নির্বাচনের দিন সাভারের রাজাশন এলাকায় ওই শিশু শিক্ষার্থীকে চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে হত্যার হুমকি দেখিয়ে ধর্ষণ করেন হাবিবুর রহমান। পরে ধর্ষণের শিকার শিশুটি বাড়ি ফিরে বিষয়টি তার মা-বাবাকে জানায়। এ ঘটনায় সেদিনই সাভার মডেল থানায় ধর্ষণকারী হাবিবুর রহমানকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। এরপরই অভিযান চালিয়ে ধর্ষণকারীকে গতকাল রাতে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সাইফুল ইসলাম জানান, ধর্ষণের শিকার শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আর ধর্ষণকারীকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হবে।
শীর্ষনিউজ/এম