শনিবার, ২৭-ফেব্রুয়ারী ২০২১, ১০:৪৭ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • পুলিশের সঙ্গে সংঘর্ষে হবিগঞ্জ বিএনপির সম্পাদকসহ আহত ১০

পুলিশের সঙ্গে সংঘর্ষে হবিগঞ্জ বিএনপির সম্পাদকসহ আহত ১০

shershanews24.com

প্রকাশ : ২৪ জানুয়ারী, ২০২১ ০৭:২৯ অপরাহ্ন

শীর্ষনিউজ, চুনারুঘাট (হবিগঞ্জ): হবিগঞ্জের চুনারুঘাটে অনুমতি না নিয়ে বিএনপির কাউন্সিলে পুলিশের বাধা দেওয়াকে কেন্দ্র করে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার এ সংঘর্ষ হয়।

এ ঘটনায় ৩ পুলিশ সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি কে গউছসহ ১০ নেতাকর্মী আহত হয়েছেন। পুলিশ দুই বিএনপি নেতাকে আটক করেছে।

স্থানীয়রা জানান, রোববার উপজেলার ১০নং মিরাশী ইউনিয়নের গাতাবলা বাজারে পুলিশের অনুমতি না নিয়ে ইউনিয়ন কাউন্সিলের আয়োজন করে মিরাশী ইউনিয়ন বিএনপি। দুপুরে চুনারুঘাট থানা পুলিশ অনুমতি না নিয়ে কাউন্সিল আহবান করার কারণ জানতে চাইলে বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষে ৩ পুলিশসহ কমপক্ষে ১০ নেতাকর্মী আহত হন।

ঘটনার সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি কে গউছ ও সাবেক ইউপি চেয়ারম্যান উপজেলা বিএনপির আহ্বায়ক শফিকুর রহমান ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এ ঘটনায় চুনারুঘাট থানা পুলিশের এএসআই  আওলাদ হোসেন, এএসআই  উত্তম, কনস্টেবল আদিল আহত হয়েছেন। তাদের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংকন, বিএনপি নেতা হাফিজুর রহমান হাফিজ, চুনারুঘাট পৌর ছাত্রদলের আহ্বায়ক সাইফুর রহমান সুজন, ফয়সল আহমেদ, তুহিন, মাহিন, শফিক ও মোস্তাকসহ ১০ নেতাকর্মী আহত হয়েছেন বলে বিএনপি দাবি করেছে।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আল আমিন তালুকদার ও মিরাশী ইউনিয়ন বিএনপি নেতা মাসুক মিয়াকে আটক করেছে।

এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ বলেন, বিএনপি অনুমতি না নিয়ে সভা আহ্বান করার কারণ জানতে চাইলে তারা পুলিশের ওপর হামলা করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।
শীর্ষনিউজ/এসএসআই