বুধবার, ১৪-এপ্রিল ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • নির্বাচনী শো ডাউনে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

নির্বাচনী শো ডাউনে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

shershanews24.com

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ০৮:১৯ পূর্বাহ্ন

শীর্ষ নিউজ,  কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শো-ডাউন দেওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়া ঈশ্বরদী মহাসড়কের তালবাড়িয়া এলাকায় জ্যোতি তেল পাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত শেখ শহর আলী (৭০) তালবাড়িয়া এলাকার বাসিন্দা ছিলেন।

পুলিশ,স্থানীয় ও নিহতের পরিবার জানায়, বিকাল সাড়ে ৪টার দিকে তালবাড়িয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হান্নান মণ্ডল আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে তিন শতাধিক মোটরসাইকেল শো-ডাউন দিচ্ছিলেন। জ্যোতি তেল পাম্পের সামনে বহরটি যাচ্ছিল।

সেখানে সড়কের পাশ দিয়ে বাড়ি ফিরছিলেন শহর আলী। বহরে থাকা একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত পান তিনি। স্থানীয় তাকে উদ্ধার করে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় মারা যান শহর আলী।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার বলেন, মাথায় আঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এতেই তার মৃত্যু হয়েছে।

রাত ১০টার দিকে হাসপাতলের জরুরি বিভাগের সামনে গিয়ে দেখা যায়, শহর আলীর লাশ ট্রলিতে রাখা। সেখানে দাড়িয়ে থাকা তার বেয়াই কিয়াবুল ইসলাম বলেন, হান্নান চেয়ারম্যানের মোটরসাইকেল বহরের একটি মোটরসাইকেল তার বেয়াইকে ধাক্কা দেয়। বহরে শতাধিক মোটরসাইকেল ছিল।

হাইওয়ে পুলিশের এসআই শেখ সাকির বলেন, ঘটনাস্থল থেকে স্থানীয়রা একটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটক করা হয়েছে। সেটা সন্ধ্যা সাড়ে ৭টায় জব্দ করা হয়। তবে কোনো চালককে পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জরুরি বিভাগের সামনে বসে ছিলেন তালবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হান্নান মণ্ডল। অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার মোটরসাইকেলের বহর থেকে এমন কোনো ঘটনা ঘটেনি। কে বা কার গাড়িতে দুর্ঘটনা হয়েছে তা জানি না।

হাসপাতালের জরুরি বিভাগের সামনে কেন জানতে চাইলে তিনি বলেন, শহর আলী আমার এলাকার বাসিন্দা তাই এখানে এসেছি।

শীর্ষনিউজ/টিআই