সোমবার, ১২-এপ্রিল ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • গাজীপুর আইনজীবী সমিতিতে সভাপতি-সম্পাদকসহ ৫ পদে বিএনপির জয়

গাজীপুর আইনজীবী সমিতিতে সভাপতি-সম্পাদকসহ ৫ পদে বিএনপির জয়

shershanews24.com

প্রকাশ : ০৫ মার্চ, ২০২১ ০৩:১৯ অপরাহ্ন

শীর্ষ নিউজ, গাজীপুর : গাজীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত মো. সিদ্দিকুর রহমান সভাপতি ও মো: জাকিরুল ইসলাম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। 

এই নির্বাচনে ২২টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫ পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিতরা এবং সহ-সভাপতিসহ বাকী ১৭টি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিতরা নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি ভবনে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগণনা শেষে আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মো. আছলাম হোসেন ফলাফল ঘোষণা করেন। 

নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত সভাপতি পদে মো. সিদ্দিকুর রহমান পেয়েছেন ৮২২ ভোট ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সুদীপ কুমার চক্রবর্তী পেয়েছেন ৭৪২ ভোট। 

এছাড়াও, সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত মো. জাকিরুল ইসলাম পেয়েছেন ৯১৬ ভোট ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত মো. বেলায়েত হোসেন চৌধুরী পেয়েছেন ৭৪২ ভোট।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত নির্বাচিতরা হলেন-সভাপতি মো. সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মো. জাকিরুল ইসলাম, সদস্য পদে মোহাম্মদ আতিকুর রহমান আতিক, মো: আশরাফ হোসেন গাজী ও মো.  কামরুল হাসান রাসেল বিজয়ী হন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে বিজয়ী অন্যরা হলেন: সহ-সভাপতি মো. আবুল আসাদ ও আলহাজ¦ মো: মোস্তফা জামান, সহ-সাধারণ সম্পাদক মো. রাজীবুল আলম, কোষাধ্যক্ষ মো.  বিল্লাল হোসেন সরকার, লাইব্রেরি সম্পাদক ইসমাইল হোসেন, অডিটর মোহাম্মদ মিজানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আব্দুল মালেক, ক্রীড়া সম্পাদক নূরুল ইসলাম ও মহিলা সম্পাদিকা কামরুন নাহার ববি।

প্যানেলের সদস্যরা হলেন:  মো. আদনান মামুন, নূরুল আমিন, নিলুফা ইয়াসমিন সুমী, মো: মিনহাজ উদ্দিন (সুমন), মোস্তাফিজুর রহমান (বাহাদুর), মোহাম্মদ মাহবুব হাসান, মো. রুহুল আমীন, মোহাম্মদ সোহেল রানা।

প্রসঙ্গত, নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, নির্বাচনে ১৭০৭৬ জন ভোটারের মধ্যে ১৬২০ জন ভোটার ভোটপ্রদান করেন।

শীর্ষনিউজ/টিএ