বুধবার, ১৪-এপ্রিল ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • স্কুলছাত্রী ধর্ষণ: ডিবি পুলিশের এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

স্কুলছাত্রী ধর্ষণ: ডিবি পুলিশের এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

shershanews24.com

প্রকাশ : ০৯ মার্চ, ২০২১ ০৩:৪৫ অপরাহ্ন

শীর্ষ নিউজ, রংপুর: রংপুরে দলবেঁধে স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় ডিবি পুলিশের এএসআই রাহেনুলসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পিবিআই।

আজ মঙ্গলবার দুপুরে, আলাদাভাবে রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এবং মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালে এ প্রতিবেদন দাখিল করা হয়।  

পিবিআই জানায়, এএসআই রাহেনুল ইসলাম ওরফে রাজু, সুমাইয়া পারভীন মেঘলা এবং সুরভী আক্তার সমাপ্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন এবং মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে প্রাথমিকভাবে অপরাধের প্রমাণ পাওয়া গেছে। এছাড়া অপর দুই আসামি আবুল কালাম আজাদ ও বাবুল হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপরাধ প্রাথমিকভাবে প্রমাণ পাওয়া গেছে।

রংপুর পিবিআই পুলিশ সুপার এবিএম জাকির হোসেন বলেন, আইন সবার জন্য সমান। আমরা এক পুলিশ সদস্যের বিরুদ্ধেও নিরপেক্ষ তদন্ত করে ধর্ষণের বিষয়ে প্রাথমিক প্রমাণ পেয়েছি। চার্জশিট দাখিল করা হলো। অপরাধ করলে কেউ পার পাবে না। 

মামলার বিবরণে জানা যায়, এএসআই রাহেনুল ইসলাম প্রেমের ফাঁদে ফেলে ভুক্তভোগীকে ২০২০ সালের ১৮ অক্টোবর বাহার কাছনার সুমাইয়া পারভীন মেঘলার ভাড়া বাসায় সন্ধ্যা সাতটার দিকে ধর্ষণ করে ছাত্রীকে তার বাড়ির কাছে পৌঁছে দেয়। এ বিষয়ে তার মা রাগারাগি করলে ওই স্কুলছাত্রী রাত দশটার দিকে মেঘলার বাড়িতে আবারও আসে।

পরে মেঘলা তার বান্ধবী সুরভী আক্তার সমাপ্তিসহ বাবুল ও কালামের সাথে পরেরদিন সকাল ১১টার দিকে তিন হাজার টাকার বিনিময়ে জোরপূর্বক ধর্ষণ করায়।

শীর্ষনিউজ/টিএ