সোমবার, ১৭-মে ২০২১, ১২:২০ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • জানাজার নামাজের জন্য হেফাজতির কাছে যাব না: এমপি মোকতাদির

জানাজার নামাজের জন্য হেফাজতির কাছে যাব না: এমপি মোকতাদির

shershanews24.com

প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ০৮:০৭ অপরাহ্ন

শীর্ষনিউজ, ব্রাহ্মণবাড়িয়া: হেফাজতে ইসলামের কেও আমার জানাজার নামাজ পড়াক তা আমি চাই না বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি উবায়দুল মোকতাদির চৌধুরী। 

মোকতাদির চৌধুরী বলেন, যে কোনও মুসলমানের জানাজার নামাজের জন্য কোনও মৌলভী সাহেবের দরকার নাই। যে কোনো মুসলমান জানাজার নামাজে দাঁড়িয়ে নিয়ত যদি বাংলায়ও করেন, যদি দোয়া-দরুদ না পারেন, তাহলেও নামাজে দাঁড়িয়ে বলেন, আমি এই মাইয়াতের ক্ষমা প্রার্থনার জন্য জানাজার নামাজে দাঁড়ালাম তাহলেও হবে। আমি চ্যালেঞ্জ দিয়ে বললাম এই কথা।

সোমবার (২৯ মার্চ) ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী।

তিনি ব্রাহ্মণবাড়িয়ার ছাত্রলীগকে আশ্বস্ত করে বলেন, ব্রাহ্মণবাড়িয়ার মোল্লারা নাকি বলেছেন, ছাত্রলীগের জানাজা পড়াবেন না। ছাত্রলীগের যারা আছে তাদের ঘাবড়ানোর কিছু নাই জানিয়ে তিনি আরও বলেন তোমাদের জানাজার নামাজ তোমার বাবা-ভাই বা প্রয়োজন হলে আমি জানাজা পড়াব। এরপরও তোমরা জানাজা নিয়ে চিন্তা করবে না। কিন্তু আমরা হেফাজতির কাছে যাব না এই কথা নিশ্চিত থাকো। হেফাজতিরা আমাদের কাছে আসে।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া প্রমূখ।
শীর্ষনিউজ/আরএইচ