সোমবার, ১৭-মে ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

shershanews24.com

প্রকাশ : ১৬ এপ্রিল, ২০২১ ১০:৪৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। শুক্রবার বিকেল ৪টার দিকে বঙ্গবন্ধু সেতু সংযোগ সড়কের পাথাইলকান্দি-চরভাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেয়ার পর আরো একজনের মৃত্যু হয়।

তাৎক্ষণিকভাবে নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন সিরাজগঞ্জ সদরের রেজাউল করিম (৩৫), সিরাজগঞ্জের শাহজাদপুরের শাহ আলম (৩২) ও নাটোরের নলডাঙা থানার বাসিন্দা বেলাল হোসেনের ছেলে শাকিল (৩০)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই সুফিয়া নাসরিন জানান, টিনবোঝাই একটি পিকআপ পাঁচজন আরোহী নিয়ে ঢাকা থেকে উত্তরবঙ্গ যাচ্ছিল। পিকআপটি কালিহাতীর পাথাইলকান্দি-চরভাবলা এলাকায় ৪ নম্বর ব্রিজের কাছে পৌঁছালে অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পিকআপের আরোহীদের মধ্যে তিনজন টিনের চাপায় ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে এলেঙ্গা ফায়ার সার্ভিস কর্মীরা এসে আহত দু’জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে নাটোরের নলডাঙা থানার বাসিন্দা বেলাল হোসেনের ছেলে শাকিল (৩০) মারা যান। নিহত তিনজনের লাশ বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে। আর শাকিলের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে।
শীর্ষনিউজ/এসএসআই