সোমবার, ১৭-মে ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • প্রবাসী কল্যাণমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোস্ট, যুবক গ্রেপ্তার

প্রবাসী কল্যাণমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোস্ট, যুবক গ্রেপ্তার

shershanews24.com

প্রকাশ : ০৫ মে, ২০২১ ১০:৪৫ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, সিলেট: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী, সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ এবং উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমানসহ গন্যমান্য ব্যক্তিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ছৈলাখেল ৮ম খণ্ড গ্রাম থেকে গোয়াইনঘাট থানার এসআই লিটন রায়সহ একদল পুলিশ অভিযান চালিয়ে রাশেদ আলম রাজ্জাক (৩৫) নামের ওই যুবককে গ্রেপ্তার করেছে। ধৃত রাশেদ আলম রাজ্জাক গোয়াইনঘাট উপজেলাধীন ছৈলাখেল ৮ম খন্ড গ্রামের আব্দুল জলিল ও ইউপি সদস্যা রেজিয়া বেগমের ছেলে।

মন্ত্রী, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর মন্তব্যের ঘটনায় তার বিরুদ্ধে মঙ্গলবার গোয়াইনঘাট উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহীন আহমদ বাদী হয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি প্রবাসীকল্যাণ বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর নিজস্ব তহবিল হতে অসহায় মানুষজনকে ঈদ উপহার বিতরণ সংক্রান্ত অনুষ্ঠান বিষয়ে একটি ফেসবুক পোস্ট করেন গোয়াইনঘাট উপজেলা আওয়াামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কিবরিয়া হেলাল। সেই পোস্টের কমেন্ট বক্সে ধৃত রাশেদ আলম রাজ্জাক অশ্লীল ভাষায় সরকারের  প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমানসহ বিভিন্নজনের বিরুদ্ধে মন্তব্য করেন। ধৃত  রাশেদ আলম রাজ্জাক উপজেলার বিভিন্ন সময়ে বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের বিরুদ্ধেও ফেসবুকে বাজে মন্তব্য করে আসছিলেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল আহাদ জানান, সরকারের  প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি, গায়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমানসহ বিভিন্নজনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে অশালীন মন্তব্যের ঘটনায় দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রাশেদ আলম রাজ্জাক নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সে বর্তমানে থানা হাজতে রয়েছে। 

বুধবার সকালে  আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হবে।।

শীর্ষনিউজ/এম