রবিবার, ১৬-মে ২০২১, ১১:৩১ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • চাকরির প্রলোভনে চট্টগ্রামে এনে পতিতাবৃত্তি, ২ প্রতারক আটক

চাকরির প্রলোভনে চট্টগ্রামে এনে পতিতাবৃত্তি, ২ প্রতারক আটক

shershanews24.com

প্রকাশ : ০৫ মে, ২০২১ ১১:৩৭ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, চট্টগ্রাম: চট্টগ্রামে চাকরির প্রলোভন দেখিয়ে তিন নারীকে শহরে এনে  একবছর আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব।  

সোমবার (৩ মে) বিকাল ৩টায় নগরীর  বন্দর থানার দক্ষিণ মধ্যম আলী রোড ফারুক কলোনীর একটি ভাড়া বাসা থেকে র‌্যাব- ৭ এর একটি টিম  এই তিন নারী নারীকে উদ্ধার করে। পরবর্তীতে  তাদের দেয়া তথ্যানুযায়ী এই দুই প্রতারককে  গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- আনোয়ারা উপজেলার পারকির চর এলাকার মৃত সাহাব মিয়ার ছেলে মো. নুরুল আলম (৬০) ও পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার উত্তর টিকিকারা গ্রামের আমজাদ আলীর ছেলে মো. আমির (৪৫)।

জানা যায়, এই সংঘবদ্ধ   প্রতারকচক্র ভোলা ও  ব্রাহ্মণবাড়িয়া থেকে  এই  তিন নারীকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে চট্টগ্রামে নিয়ে আসে। এরপর দীর্ঘ ১ বছর আটকে রেখে তাদেরকে পতিতাবৃত্তিতে বাধ্য করেন। তারা চাকরির প্রলোভনে আরো অনেক নারীকে এনে  এই পথে আসতে বাধ্য করেছেন বলে ঘটনাস্থলে  র‌্যাবের কাছে স্বীকার করেন।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল  বন্দর থানার দক্ষিণ মধ্যম আলী রোড ফারুক কলোনীর মোজাম্মেলের বাসা থেকে তিন নারীকে উদ্ধার ও ২ প্রতারককে  গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চাকরির প্রলোভনে   ওই নারীদের  পতিতাবৃত্তিতে বাধ্য করেছেন বলে  স্বীকার করেন। এ ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।।

শীর্ষনিউজ/এম