বুধবার, ১৬-জুন ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • ভাড়া নিয়ে বাকবিতণ্ডা, কিলঘুষিতে বৃদ্ধ যাত্রী নিহত

ভাড়া নিয়ে বাকবিতণ্ডা, কিলঘুষিতে বৃদ্ধ যাত্রী নিহত

shershanews24.com

প্রকাশ : ১৬ মে, ২০২১ ১১:০৬ অপরাহ্ন

শীর্ষনিউজ, বগুড়া: বগুড়ার কাহালুতে ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় ভ্যানচালকের কিলঘুষিতে তফিজ উদ্দিন (৭৫) নামে এক বৃদ্ধ যাত্রী মারা গেছেন। শনিবার বিকালে উপজেলার মালঞ্চা ইউনিয়নের ভালশুন পুরাতন বাজারে এ ঘটনা ঘটে। পরে পুলিশ চালক বাদশা মিয়া পুকরুকে (৫০) গ্রেফতার করেছে।

এ ব্যাপারে নিহতের ছেলে কিনু মিয়া তার বিরুদ্ধে কাহালু থানায় হত্যা মামলা করেছেন। রোববার বিকালে একমাত্র আসামি বাদশা মিয়া পুকরু বগুড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিষ্কৃতি হাগিদকের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ওসি আমবার হোসেন প্রিন্স এ তথ্য দিয়েছেন।

পুলিশ ও এজাহার সূত্র জানায়, নিহত তফিজ উদ্দিন কাহালু উপজেলার আলোকছত্র গ্রামের মৃত ময়েন মণ্ডলের ছেলে। শনিবার বিকালে তফিজ উদ্দিন ভালশুন পুরাতন বাজার থেকে নিজ বাড়িতে ফেরার জন্য একই গ্রামের মৃত ওসমান গণি খন্দকারের ছেলে বাদশা মিয়া পুকরুর ভ্যানে ওঠেন। গন্তব্যে পৌঁছার পর পুকরু ভ্যান ভাড়া ১০ টাকার পরিবর্তে ১৫ টাকা দাবি করেন।

এ নিয়ে তফিজ উদ্দিন ও পুকরুর মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ভ্যানচালক পুকরু ক্ষিপ্ত হয়ে যাত্রী তফিজ উদ্দিনকে কিলঘুষি মারেন। এতে তফিজ উদ্দিন জ্ঞান হারিয়ে ভ্যান থেকে রাস্তার পাশে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাথায় পানি দেন। পরে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। অবস্থা বেগতিক দেখে ভ্যানচালক পুকরু পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

কাহালু থানার ওসি আমবার হোসেন প্রিন্স জানান, এ ব্যাপারে নিহতের ছেলে থানায় হত্যা মামলা করলে একমাত্র আসামি ভ্যানচালক পুকরুকে গ্রেফতার করা হয়। রোববার বিকালে তাকে আদালতে হাজির করলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
শীর্ষনিউজ/এসএসআই