বুধবার, ২২-সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • চট্টগ্রামের অলি-গলিতে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ মিছিল

চট্টগ্রামের অলি-গলিতে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ মিছিল

shershanews24.com

প্রকাশ : ১১ জুলাই, ২০২১ ১১:৩৬ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, চট্টগ্রাম: ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা ২০২১ চ্যাম্পিয়ন হওয়ায় চট্টগ্রাম নগরী ও জেলার বিভিন্ন উপজেলায় আর্জেন্টিনার সমর্থক ও মেসি ভক্তদের আনন্দ মিছিল বের হয়েছে।

টেলিভিশনের পর্দায় ফাইনাল খেলার শেষ বাঁশি বাজার সঙ্গে সাথেই শিশু-কিশোর থেকে শুরু করে বিভিন্ন বয়সী মানুষ আনন্দ মিছিল নিয়ে রাস্তায় নেমে আসে। এই সময় চারদিকে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

খবর নিয়ে জানা গেছে, চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকা ছাড়াও জেলার রাউজান, রাঙ্গুনিয়া, হাটহাজারী, ফটিকছড়ি, সীতাকুণ্ড, মিরসরাই, বোয়ালখালী, সাতকানিয়াসহ বিভিন্ন উপজেলায় আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিল বের হয়েছে। এই সময় তারা আর্জেন্টিনা এবং মেসির ছবি নিয়ে উল্লাস প্রকাশ করেন। বিপরীতে ব্রাজিল সমর্থকদের উচ্চবাচ্যহীন নিরবতা লক্ষ্য করা গেছে সর্বত্র।

এদিকে, শনিবার সকাল ৬টা থেকে ব্রাজিল-আর্জেন্টিনার খেলাকে ঘিরে অনেকে রাত জেগে অপেক্ষা করে। বিভিন্ন পাড়া মহল্লায় চা-বিস্কিট চানাচুরের পার্টি দেওয়ারও খবর পাওয়া গেছে। রোববার (১১ জুলাই) সকাল সাড়ে ৮টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় আর্জেন্টাইন সমর্থকদের আনন্দ উল্লাসের খবর পাওয়া গেছে। তবে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এ ব্যাপারে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ।

শীর্ষনিউজ/আর