শনিবার, ২৪-জুলাই ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  •  কোরবানির মাংস নিয়ে ঝগড়া: ৩ সন্তানকে নিয়ে মায়ের বিষপান, শিশুর মৃত্যু

 কোরবানির মাংস নিয়ে ঝগড়া: ৩ সন্তানকে নিয়ে মায়ের বিষপান, শিশুর মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ২২ জুলাই, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ন

শীর্ষনিউজ,  কক্সবাজার: কোরবানির মাংস নিয়ে কথা-কাটাকাটির জের ধরে স্বামীর সঙ্গে অভিমান করে ৩ ছেলে-মেয়ে নিয়ে বিষপান করেছেন স্ত্রী মুরশেদা আক্তার। এতে মায়নুর নামে ১৪ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে এবং বাকিদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটেছে কক্সবাজার জেলার মহেশখালীর সিপাহী পাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদুল আজহার দিন ইয়ার মোহাম্মদের বোনের বাড়ি থেকে কোরবানির মাংস দেওয়ার হলে তা নিয়ে দুপুরে কথা-কাটাকাটি হয় স্বামী-স্ত্রীর। সেই কলহের জের ধরেই স্বামীর সঙ্গে অভিমান করে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে  তিন সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মায়নুর (১৪ মাস)-কে বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষ পান করেন মুরশেদা আক্তার।

ছেলে-মেয়েদের কান্নার আওয়াজ শুনে এলাকাবাসীরা দরজা ভেঙে প্রবেশ করে এবং তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে সেখানে মায়নুরের মৃত্যু হয়। বাকিদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় ইউপি মেম্বার জাকারিয়া জানান, ছোট মহেশখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সিপাহী পাড়া বাজার এলাকার ইয়ার মোহাম্মদের বাড়িতে কোরবানির মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথা-কাটাকাটির জের ধর ছেলে-মেয়ে নিয়ে বিষ পান করেন মা। এতেই ঘটনাস্থলে এক শিশু মৃত্যুর হয়, বাকি তিনজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

মহেশখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আশিক ইকবাল জানান, বিষপানের খবর পেয়ে মহেশখালী থানা-পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শীর্ষনিউজ/এম