রবিবার, ১৬-মে ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন
  • অর্থনীতি
  • »
  • করোনায় কর কমিশনার আলী আজগরের মৃত্যু

করোনায় কর কমিশনার আলী আজগরের মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ২০ এপ্রিল, ২০২১ ০৮:৪০ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : করোনায় রাজস্ব বিভাগের কর কমিশনার মো. আলী আজগর মারা গেছেন। মঙ্গলবার বিকাল ৫টা ১৯ মিনিটে তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হাসপাতালটিতে তিনি ডা. আলী হোসেনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। 

সংশ্লিষ্ট সূত্র তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) সূত্র জানায়, ত্রয়োদশ বিসিএসের এই কর্মকর্ত কর আপিল জোন-৩ এ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট থানায়। এলাকায় নানাবিধ সমাজিক কল্যাণমূলক কাজে সম্পৃক্ত ছিলেন তিনি। তিনি স্ত্রী, তিন পুত্র ও এক কন্যা রেখে গেছেন।

আলী আজগরের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। এক শোকবার্তায় তিনি জানান, কর বিভাগের কর্মকর্তা কমিশনার মো. আলী আজগর কর বিভাগের মর্যাদা সমুন্নত রাখতে সর্বদা সচেষ্ট ছিলেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। তার মৃত্যুতে ব্যক্তিগতভাবে ও জাতীয় রাজস্ব বোর্ডের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবার, সন্তানসহ সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এ ছাড়া আলী আজগরের মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ সিভিল সার্ভিস ট্যাকসেশন অ্যাসোসিয়েশনের সভাপতি মো. রেজাউল করীম চৌধুরী এবং মহাসচিব মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার।
শীর্ষনিউজ/এসএসআই