রবিবার, ০৭-মার্চ ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • একাই পুরুষ ও নারী কণ্ঠে গেয়ে চমক দেখালেন পাবেল

একাই পুরুষ ও নারী কণ্ঠে গেয়ে চমক দেখালেন পাবেল

shershanews24.com

প্রকাশ : ১৯ জানুয়ারী, ২০২১ ০৮:১৩ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : সম্প্রতি ইউটিউবে উন্মুক্ত হয়েছে মহিদুল মহিম পরিচালিত ‘শিল্পী’ নামের একটি নাটক। এই নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। নাটকে আফরান নিশোকে দেখা গেছে শিল্পীর ভূমিকায়, যিনি একই কণ্ঠে পুরুষ ও নারী ভার্সনে গান গাইতে পারেন। আফরান নিশোর লিপে থাকা সেই ভাইরাল গানের মূল শিল্পী জাহেদ পারভেজ পাবেল। পাবেল একই গান পুরুষ ও নারী মানে দ্বৈতকণ্ঠে গেয়েছেন।

নাটকে রয়েছে দুটি গান। এর একটি হলো ‘বুক চিন চিন করছে’। গানটির মূল শিল্পী এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। অন্য গানটির শিরোনাম ‘বিধি তুমি বলে দাও’। এটির মূল শিল্পী এন্ড্রু কিশোর, কনকচাঁপা ও বিপ্লব।  এই দুটি গান নাটকে কাভার করেছেন পাবেল। গান দুটির সংগীতায়োজন করেছেন আভরাল সাহির।

এ প্রসঙ্গে পাবেল বলেন, ‘মেয়ের কণ্ঠ করে ফোনে পরিচিত অনেকের সাথে মজা নিলেও প্রথমবারের মতো এই নাটকের ২টা গান (কভার) ছেলে ও মেয়ের কণ্ঠে একসাথে গাইলাম। অনেক মজার একটা অভিজ্ঞতা হলো। সামনে আরও কিছু নাটকে আসবে আমার কণ্ঠের গান।’

পাবেলের কণ্ঠে এর আগেও বেশ কিছু গান প্রকাশ হয়েছে। তাছাড়া ‘আনোয়ার দ্য প্রোডাকশন বয়’, ‘মিস্টার পরিবর্তনশীল’ ‘ইনসিকিউরিটি’, ‘সাইড ইফেক্ট’ নাটকগুলোতে গেয়েছেন তিনি। নাটকগুলোর পরিচালক মহিদুল মহিম।
শীর্ষনিউজ/এসএসআই