সোমবার, ১২-এপ্রিল ২০২১, ১০:২৫ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • নাসির-তামিমার ব্যাপারে সংবাদমাধ্যমে লেখা নিয়ে যা বললেন শবনম ফারিয়া

নাসির-তামিমার ব্যাপারে সংবাদমাধ্যমে লেখা নিয়ে যা বললেন শবনম ফারিয়া

shershanews24.com

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ১০:৪০ পূর্বাহ্ন

শীর্ষ নিউজ, ঢাকা : বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। বিয়ের পর থেকেই সমালোচনার মুখে পড়েছেন তিনি। কারণ, যে তামিমাকে নাসির বিয়ে করেছেন তাকে রাকিব নামের একজন নিজের বউ দাবি করেছেন। সে ঘরে ৮ বছরের এক কন্যা সন্তানও রয়েছে। এসব নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম তোলপাড়।

এসবের মধ্যে নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে স্ট্যাটাস দিয়েছেন আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। তাদের নিয়ে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের বিষয়ে আজ মঙ্গলবার দেওয়া সর্বশেষ ফেসবুক স্ট্যাটাসে ‘বিরক্তি’ প্রকাশও করেছেন তিনি। এর আগের স্ট্যাটাসে তিনি নাসির ও তার স্ত্রীর জন্য দোয়া ও শুভকামনা জানিয়েছেন।

সর্বশেষ স্ট্যাটাসে অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, ‘এই বছরের সবচেয়ে বড় ব্রেকিং নিউজ এইটা !!!

আমি কি বলছি???

নাসির আমার ফ্রেন্ডের ছোট ভাই, আমারও ছোট ভাইয়ের মতো, বিয়ে করছে, তাকে শুভ কামনা জানানো ভদ্রতার মধ্যে পরে! ওর বউ কে, কি করে, কেন করে এগুলা তো আমার জানার দরকার নাই!

ওইটা আমার কনসার্ন ই না ! ইনফেক্ট যাদের বিবাহ্ হয়েছে তাদের এবং তাদের পরিবার-পরিজন ছাড়া আর কারোই কনসার্ন হওয়া উচিত না!

কথা এইটা না, কথা হলো, এইসব বা* এর নিউজ করার কারণটা কি, আমি সেইটা জানতে চাই!!! আমি নিজেই বিয়ে টিকাতে পারি নাই , আমি আবার আরেকজনের বিয়ে নিয়ে কি মন্তব্য করব!!!

সাংবাদিকতা একটা সম্মানের পেশা, এইসব বা*সা* নিউজ লিখে, এই পেশার সম্মান আর নিচে নামায়েন না! যারা এসব নিউজ লিখে তাদের সম্মান না থাকতে পারে, কিন্তু কিছু মানুষ আছে যাদের আমরা সত্যিই সম্মান করি, সালাম দেই, দেখলে উঠে দাড়াই!

দুইটা শেয়ারের জন্য তাদের সম্মানটাও নষ্ট করবেন না!’

শীর্ষনিউজ/এসএফ