শনিবার, ১২-জুন ২০২১, ০৬:২১ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • মা হচ্ছেন নুসরাত, বাবা কে?

মা হচ্ছেন নুসরাত, বাবা কে?

shershanews24.com

প্রকাশ : ১১ জুন, ২০২১ ০৯:১৩ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: বিয়ে প্রেম বিচ্ছেদ এই তিনে সরগরম টালিগঞ্জ। এর মাঝে আবার আলোচনায় নুসরাত আর নিখিল। আগামী ১৯ জুন নুসরাত আর নিখিলের বিয়ের দুই বছর পূর্ণ হতে যাচ্ছে। কিন্তু গত কয়েক মাসে একসময়ের স্বপ্নের জুটির সম্পর্কের সমীকরণটা পুরোপুরি বদলে গেছে। ৬ মাস ধরে আলাদা নিখিল-নুসরাত।

কিন্তু এরই মধ্যে টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর বেশ কয়েকদিন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে। চলছে নানা আলোচনা সমালোচনা। স্বামীর সঙ্গে অনেকদিন থেকেই যোগাযোগ নেই নুসরাতের। বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক নিয়েও আছে নানা গুঞ্জন।

সব চাপিয়ে এবার সামনে এলো এলো তার বেবি বাম্পের ছবি। ছবিটি এরইমধ্যে ভাইরাল হয়ে পড়েছে। নেটা দুনিয়ায় নতুন করে প্রশ্ন উঠেছে, এই সন্তানের বাবা কে?

নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে আড্ডায় মেতেছেন নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে, সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। তার চোখমুখ জুড়ে মাতৃত্বের আভা।  

নেটমাধ্যমে ব্যবসায়ী রাজকুমার গুপ্ত একবার সেই আড্ডারই ছবি দিয়েছিলেন। সেই ছবিতে সকলের পিছনে দেখা গিয়েছিল নুসরাত এবং তার বিশেষ বন্ধু যশকে। সঙ্গে ছিলেন শ্রাবন্তী, তনুশ্রী এবং রাজকুমার নিজে। তবে পরে রাজকুমার ছবিটি নেটমাধ্যমে থেকে তুলে নেন।

যাদের প্রশ্ন ছিল, নুসরাত কি সত্যিই মা হতে চলেছেন? এবার তাদের আর কোনো সংশয় থাকলো না।
শীর্ষনিউজ/আরএইচ