সোমবার, ১২-এপ্রিল ২০২১, ১০:২০ অপরাহ্ন
  • খেলা
  • »
  • নিউজিল্যান্ডের পথে টাইগাররা, দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা

নিউজিল্যান্ডের পথে টাইগাররা, দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা

shershanews24.com

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারী, ২০২১ ০৯:২০ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ওয়ানডেতে দলকে নেতৃত্ব দেবেন তামিম এবং টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহ।

দুই দলের সিরিজটি শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে। ২০ মার্চ থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজ এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ মঙ্গলবার বিকাল ৫টায় হযরত শাহজালাল বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইনসে করে ঢাকা ছাড়েন টাইগাররা।

সোয়া ৪টায় ফ্লাইটে উঠে বাংলাদেশ সময় রাত ৯টায় ল্যান্ড করার কথা। ফ্লাইটে চড়ার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদরা। নিউজিল্যান্ড সফরে যেন ভালো করতে পারেন সেই উপলক্ষেই দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তারা।

নিজ নিজ বাসা থেকে সরাসরি বিমানবন্দরে আসেন তামিম, মুশফিক ও মাহমুদউল্লাহ। এ ছাড়া বিসিবি একাডেমি থেকে এয়ারপোর্টে পৌঁছান ১০ ক্রিকেটার। সার্বিক তত্ত্বাবধানে বিদেশ সফরে দলের সঙ্গে আছেন বোর্ডের একজন পরিচালকও। নিউজিল্যান্ড সফরে টাইগারদের সঙ্গী হয়েছেন জালাল ইউনুস।

একনজরে বাংলাদেশ দল

তামিম ইকবাল, মোসাদ্দেক হোসেন, নাজমুল শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ।
শীর্ষনিউজ/আরএইচ