শনিবার, ২৭-ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • চট্টগ্রামে হত্যা মামলার সাক্ষীকে গুলি করে হত্যা

চট্টগ্রামে হত্যা মামলার সাক্ষীকে গুলি করে হত্যা

shershanews24.com

প্রকাশ : ১৪ জানুয়ারী, ২০২১ ১০:৩১ অপরাহ্ন

শীর্ষনিউজ, চট্টগ্রাম: চট্টগ্রামে দিনে-দুপুরে হত্যা মামলার সাক্ষী মো. সাইফুল ইসলামকে (৩০) গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার বিকালে লোহাগাড়া থানার বড়হাতিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কালীনগর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নেয়া হলে রাতে তার মৃত্যু হয়।  

নিহত সাইফুল হারিমুনেরপাড়া এলাকার মৃত আজিজুর রহমানের ছেলে। এ ঘটনায় চম্পা বেগম (৩৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

সংশ্লিষ্টরা অভিযোগ করেন, ২০১৭ সালের ২১ ডিসেম্বর একই এলাকার তৌহিদ গ্রুপের হাতে মোজাম্মেল হক নামে এক যুবক ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছিলেন। সাইফুল ওই মামলার সাক্ষী ছিলেন। তৌহিদুল ইসলাম জেল থেকে জামিনে বের হওয়ার পর থেকে সাইফুলসহ মোজাম্মেল হত্যা মামলার সাক্ষীদের বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিল।

জানা গেছে, বুধবার দুপুরে বড়হাতিয়ার পশ্চিমে পাহাড় থেকে দেশি-বিদেশি অস্ত্রে সজ্জিত হয়ে ১০-১২ জনের একটি সন্ত্রাসী দল ৭নং ওয়ার্ডে এলে গ্রামবাসী তাদের ধাওয়া করে। গ্রামবাসীর সঙ্গে সাইফুলও ছিলেন।

এ সময় সন্ত্রাসীরা গ্রামবাসীর ওপর বৃষ্টির মতো গুলিবর্ষণ করলে সাইফুল গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। প্রাণ বাঁচাতে এলাকাবাসী পালিয়ে গেলে সন্ত্রাসীরা সাইফুলকে  উপর্যুপরি কুপিয়ে মাথা, পা ও পিঠ ক্ষতবিক্ষত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে লোহাগাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। 

তার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) জাকারিয়া রহমান জিকু বলেন, সন্ত্রাসীদের হামলায় লোহাগাড়ায় এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনা ঘটে।
শীর্ষনিউজ/এসএসআই