বুধবার, ০৩-মার্চ ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • কাজের মেয়ের নির্যাতনের শিকার: জীবনমৃত্যুর সন্ধিক্ষণে বৃদ্ধা

কাজের মেয়ের নির্যাতনের শিকার: জীবনমৃত্যুর সন্ধিক্ষণে বৃদ্ধা

shershanews24.com

প্রকাশ : ২০ জানুয়ারী, ২০২১ ০১:২৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: রাজধানীর মালিবাগে ফাঁকা বাসায় গৃহকর্মীর হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন সত্তরোর্ধ্ব বিলকিস বেগম। পরে নগদ টাকা, স্বর্ণসহ সটকে পড়ে ওই গৃহকর্মী। সিসি ক্যামেরার ফুটেজে এ ভয়ংকর দৃশ্য দেখা যায়।

প্রায় তিন বছর ধরে কিডনীসহ নানা সমস্যায় ভোগা বিলকিস বেগম শুয়ে আছেন বিছানায়। পরম যত্নে তার সেবা করছেন রেখা নামে গৃহকর্মী এমন ধারনা ছিলো পরিবারের। কিন্তু সেই ধারনা পাল্টে যায়। জোর করে বিলকিস বেগমকে বাথরুমে ঢোকায় রেখা। এরই মাঝে খুলে ফেলে তার শরীরের সব কাপড়। শীতের সকালে বৃদ্ধার গায়ে ইচ্ছেমতো ঢালা হয় ঠাণ্ডা পানি। যে লাঠি বৃদ্ধ বয়সে ছিলো ভরসা, তা দিয়েই শুরু। মার খেয়ে ফ্লোরে পড়ে গেলেও ক্ষান্ত হননি একের পর এক আঘাত করা হয় মাথায়।

একপর্যায়ে হাতের কাছে যা পেয়েছে তা দিয়েই চালিয়েছে নির্যাতন। তারপর চাবির সন্ধান পায় নিষ্ঠুর এই গৃহকর্মী। কিন্তু খুলতে না পেরে রক্তাক্ত, অসুস্থ বৃদ্ধাকে টেনে নিয়ে বাধ্য করেন আলমারি খুলে দিতে। ড্রয়ার খুলে স্বর্ণ, নগদ টাকা, মোবাইল সবই হস্তগত করে রেখা।

পুরোটা সময় বিবস্ত্র বৃদ্ধা, নিজের হাতেই রক্ত থামাতে মাথায় বাঁধেন কাপড়। সব হাতানোর পর কক্ষে তালা দেয় রেখা। তারপর খুলে আনে টিভি। জোগাড় করে ব্যাগ। সবকিছু গুছিয়ে ফাকা বাসায় আহত বৃদ্ধাকে ফেলে বেরিয়ে যায় ভয়ংকর গৃহকর্মী।

মালিবাগের এই বাসাটি বেশপুরনো। স্বামী মৃত্যুর পর দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে দু’জনকে নিয়ে এতোদিন নিরাপদেই বসবাস করে আসছিলেন বিলকিস বেগম। ব্যবসায়িক কাজে বাসা ফাঁকা রেখে ঢাকার বাইরে যাওয়াকে দুষছেন মেয়ে মেহবুবা। মাকে হাসপাতালে ভর্তির পর মঙ্গলবার পুলিশের কাছে অভিযোগ জানান।

এ বিষয়ে শাহজাহানপুর থানা পুলিশ বলছে, গৃহকর্মীদের নামে ছদ্মবেশে পেশাদার অপরাধীরা ঢুকে যাচ্ছে মানুষের বাসাবাড়িতে।

শীর্ষনিউজ/এম